রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা-১ সংসদীয় আসনের বিভিন্ন ওয়ার্ড-ইউনিয়নে ব্যারিষ্টার নাঈমের উদ্যোগে শোক দিবস পালন

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৫, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

১৫ই আগষ্ট  জাতীয় শোক দিবস উপলক্ষে ব্যারিষ্টার নাঈম হাসানের উদ্যোগে কুমিল্লা-১ (দাউদকান্দি / তিতাস) সংসদীয় আসনের প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়নে আলোচনা সভা, দোয়া মাহফিল ও রান্না করা খাবার  বিতরণ করা হয়।

সময়ের সল্পতার কারনে প্রতিটি অনুষ্ঠানে যোগদান করা সম্ভব না হলেও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের কুমিল্লা-১ (দাউদকান্দি/তিতাস) আসনের সম্ভাব্য প্রার্থী কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সম্পাদক মন্ডলীর সদস্য ব্যরিষ্টার নাঈম হাসান বিভিন্ন সময়ে ৮টি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন।

এর মধ্যে  গাজীপুর, দাউদকান্দি পৌরসভা, দাউদকান্দি, দড়িকান্দি, জিয়ারকান্দি,  চাঁননাগের চর, মজিদপুর, তিতাস, করিকান্দি, করিকান্দি,  বলরামপুর, বাতাকান্দি বাজার, কাচারী, নারান্দিয়া, বিটেশ্বর এলাকায় শোকসভা ও খাদ্য বিতরণ করা হয়।

প্রতিটি অনুষ্ঠানে ব্যরিষ্টার নাঈম হাসান এর উপস্থিতির কথা শুনে উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সাধারন মানুষের সমাগম ঘটে। উনার বক্তব্যে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে শ্রদ্ধার সাথে স্মরণ করেন এবং ১৯৭৫ সালে স্বাধীনতা বিরোধী কুচক্রি মহলের হাতে শহীদ হওয়া তার পরিবারের জন্যও দোয়া চান। ব্যরিষ্টার নাঈম হাসান আওয়ামী লীগ নেতাকর্মীদের অপশক্তির বিরুদ্ধে সবসময় সোচ্চার থাকতে বলেন এবং বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেত্রীত্বে বাংলাদেশকে উন্নত দেশ হিসাবে উপনীত করার লক্ষে নিরলসভাবে কাজ করে যেতে বলেন। বক্তব্য শেষে ব্যরিষ্টার নাঈম হাসান  প্রধানমন্ত্রী  শেখ হাসিনাকে চতুর্থবারের মত বিজয়ী করে বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য বিশেষভাবে নেতাকর্মীদের নির্দেশ প্রদান করেন। আলোচনা শেষে দোয়ামাহফিল ও তবারক বিতরণ করা হয়।

আর পড়তে পারেন