শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুরের হাজীগঞ্জে পানিতে মিলল দুই নারী-শিশুর লাশ

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৬, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

চাঁদপুরের হাজীগঞ্জে মহিদুল ইসলাম (৯) নামের এক শিশু ও মাকসুদা বেগম (২৬) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে মৃতের স্বজনরা। সোমবার উপজেলার গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে কাশিমপুর গ্রামের ঠাকুর বাড়ির পুকুর থেকে আর হাজীগঞ্জ সদর ইউনিয়নের মৈশাইদ গ্রামের গাজীবাড়ি সংলগ্ন খালের পানি থেকে মাকসুদার মরদেহ উদ্ধার করা হয়। তারা দুজনই পানিতে ডুবে মারা গেছেন।

মৃত মাকসুদা হাটিলা পূর্ব ইউনিয়নের লাওকরা গ্রামের খন্দকার বাড়ির মো. মামুন হোসেনের স্ত্রী। তার এক মেয়ে ও এক ছেলেসন্তান রয়েছে।

জানা যায়, সোমবার দুপুরে বাড়ির উঠানে সাইকেল নিয়ে খেলাধুলা করছিল শিশু মাহিদুল ইসলাম। খেলাধুলার এক পর্যায়ে শিশুটি পরিবারের সবার অগোচরে পুকুরের পানিতে ডুবে যায়। এরপর বেশ কিছু সময় তাকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন তাকে খুঁজতে বের হন। পুকুরে ভাসমান অবস্থায় তার মৃতদেহ দেখতে পান তারা।

এদিকে রবিবার মাকসুদা বেগম চাচাতো বোনের বিয়েতে অংশ নিতে লাওকরা গ্রাম থেকে মৈশাইদ গ্রামে আসেন। বিয়ের দিন সোমবার সকালে চাচাতো বোনের বাড়িতে সাঁকো পার হয়ে যাওয়ার সময় পা পিছলে খালে পড়ে যান। দীর্ঘ সময় পার হওয়ার পর বাসায় ফিরে না আসায় তাকে সবাই খুঁজতে বের হন।

পরে খোঁজাখুঁজির এক পর্যায়ে তার মৈশাইদ গ্রামের গাজীবাড়ি সংলগ্ন খালে মাকসুদা বেগমের পরা ওড়না ভাসতে দেখা যায়। পরে তার মৃতদেহ মেলে খালে। আত্মীয়রা খাল থেকে তার মৃতদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন। তারা জানান, মাকসুদা মৃগী রোগে আক্রান্ত ছিলেন।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ জানায়, আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

আর পড়তে পারেন