বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ইউপি নির্বাচন:পূর্ব জোড়কাননে জনপ্রিয়তার শীর্ষে এম হারিছ

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১১, ২০২২
news-image

মোঃ উজ্জ্বল হোসেন বিল্লাল।।

আগামী ২৮ নভেম্বর কুমিল্লার সদর দক্ষিণ উপজেলা ৫ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন। ইতিমধ্যে বিভিন্ন ইউনিয়ন থেকে চেয়ারম্যান,মেম্বার সংরক্ষিত আসনের মেম্বার দের মনোনয়ন যাচাই বাছাই শেষ হয়েছে। আগামী ১৩ নভেম্বর প্রতীক বরাদ্দ।

নির্বাচনকে সামনে রেখে চলছে বিভিন্ন গণসংযোগ সহ ওঠান বৈঠক। বিভিন্ন প্রতিশ্রুতির মাধ্যমে বিভিন্ন প্রার্থীরা ছুটে চলেছেন ভোটারদের দ্বারে-দ্বারে। চলছে চা দোকানের আড্ডা গুঞ্জন সহ ভোটের মাঠে কথার লড়াই। বেড়ে চলছে সাধারণ জনগণ থেকে সকলের মনে নানারকমের উৎসাহ উদ্দীপনা।

এদিকে নির্বাচনে পূর্ব জোড়কানন ইউনিয়ন জনপ্রিয়তার শীর্ষে রয়েছে সাবেক চেয়ারম্যান এম হারিছ। বিগত সেশনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে পাশ করেছেন বিপুল ভোটে। জনপ্রিয়তা ও কর্মীসমর্থন থাকার পর দলীয় প্রতীক থেকে বঞ্চিত হওয়ার পর ও বঞ্চিত হয় নাই ইউনিয়ন এর সাধারন ভোটার এর মন থেকে। সকলের আস্থার আরেক নাম এম হারিছ মিয়া। ইতিমধ্যে তিনি বিভিন্ন ওয়ার্ডে সাধারণ জনগণের সাথে মতবিনিময় করছেন। ভালোবাসা ও সমর্থন পেয়েছেন কর্মী থেকে শুরু করে সকল পর্যায়ের মানুষের।

এ বিষয়ে স্থানীয় কয়েকজন বাসিন্দা বলেন, আমরা দলীয় প্রতীক বুঝি না। আমরা হারিছ মিয়াকে চাই । তিনি বিগত দিনে আমাদের বিভিন্ন কর্মকান্ডে নানাভাবে সহযোগিতা করছেন। ওনার দ্বারা বিগত দিনে মানুষের কোনো ক্ষতি হয় নাই। আশা করি সামনে ও হবে না। আমরা আসছে ২৮ তারিখ বিশাল ভোটের ব্যবধানে পুনরায় ওনাকে জয়ের মালা পড়াবো ইনশাআল্লাহ। সবাই ওনার জন্য দোয়া করবেন।

আর পড়তে পারেন