রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুরে নৌকার চেয়ারম্যান প্রার্থীকে বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থীর সমর্থন

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৪, ২০২১
news-image

 

মাসুদ হোসেন, চাঁদপুরঃ

আসন্ন চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নে সম্পৃতি সভায় শান্তির লক্ষে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন মাষ্টার নৌকার প্রার্থীকে সমর্থন দিয়েছেন।

চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মোঃ দেলোয়ার হোসেন মাস্টার ইউনিয়নে উন্নয়ন ও শান্তির লক্ষে নৌকার প্রার্থী মোঃ বিল্লাল হোসেন মাষ্টার কে সমর্থন করে নির্বাচন প্রত্যাহার করছেন।

বুধবার (৩ নভেম্বর) শান্তিপূর্ণ ভাবে নির্বাচন করার লক্ষ্যে ইউনিয়নের সকল প্রার্থীদের সাথে সম্পৃতির সভায় চেয়ারম্যান পদের নির্বাচন থেকে সরে দাঁড়ান। বুধবার বিকাল ৪ টায় আশিকাটি ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ সম্পৃতির সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বিশিষ্ট চিকিৎসক ডা. জে আর ওয়াদুদ টিপু।
তিনি তাঁর বক্তব্যে বলেন, আমরা চাইনা নির্বাচনে সহিংশতা হউক, আপনাদের রক্ত ঝরুক। এই এলাকার সবাই ডা. দীপু মনি এমপির ভোটার। তাই এ ইউনিয়নে যে চেয়ারম্যান হবে এলাকার উন্নয়ন হবেই। তাই উন্নয়নের স্বার্থে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি নির্বাচনে সকলকে সহিংশতা এড়িয়ে শান্তিপূর্ন পরিবেশ বজায় রাখার অনুরোধ জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ নুরুল ইসলাম নাজিম দেওয়ান। তিনি তাঁর বক্তব্যে বলেন, সম্পৃতি বজায় রেখে সুষ্ঠু নির্বাচন হবে। আমরা কেহই সুষ্ঠু নির্বাচনের বিপক্ষে না। আমরা চাই জনগন ভোটকেন্দ্রে আসুক ও নির্ভয়ে ভোট প্রদান করুক। আমরা সকলেই চাই শান্তিপূর্ন পরিবেশে বিশৃঙ্খলা মুক্ত নির্বাচন অনুষ্ঠিত হউক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, চেয়ারম্যান প্রার্থী মোঃ বিল্লাল হোসেন মাষ্টার, ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও স্বতন্ত্র চেয়াম্যান প্রার্থী সাবেক চেয়াম্যান মোঃ দেলোয়ার হোসেন মাষ্টার, জেলা কৃষক দলের সাংগঠনিক সম্পাদক জাফর আহমেদ খান জিতু, আশিকাটি ইউনিয়ন যুবদলের আহ্বায়ক শাহাদাত হোসেন বাবলু, ইসলামী আন্দোলন বাংলাদেশ হাতপাখা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী মোঃ মাসুদ গাজী প্রমুখ। এসময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন