শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণপাড়ায় কীটনাশক খেয়ে গৃহবধূর আত্মহত্যা

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২২, ২০২৩
news-image

উপজেলা প্রতিনিধি:

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় পারিবারিক কলহ সইতে না পেরে ডালিয়া আক্তার নামের এক গৃহবধূ কেড়ির বড়ি (কীটনাশক) খেয়ে আত্মহত্যা করেছে। বুধবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের নাইঘর নোয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ব্রাহ্মণপাড়া থানার ওসি এসএম আতিক উল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত ডালিয়া আক্তার (২৫) ওই এলাকার মো. সাগরের স্ত্রী ও জেলার আদর্শ সদর উপজেলার মনিপুর এলাকার মো. জসিম উদ্দিনের মেয়ে। এ ব্যাপারে নিহতের পিতা বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন।

এলাকাবাসী ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৭ বছর আগে উপজেলার সদর ইউনিয়নের নাইঘর নোয়াপাড়া এলাকার হারুন মিয়ার ছেলে মো. সাগরের সঙ্গে জেলা সদরের মনিপুর এলাকার জসিম উদ্দিনের মেয়ে মোসা. ডালিয়া আক্তারের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই বিভিন্ন বিষয় নিয়ে ডালিয়ার সঙ্গে তার শ্বশুরবাড়ির লোকজনের কলহ লেগেই থাকত। এ কলহের জেরে ধরে ঘটনার গত ২০ ডিসেম্বর দুপুরে কেড়ির বড়ি (কীটনাশক) খেয়ে আত্মহত্যার চেষ্টা করে গৃহবধূ ডালিয়া। পরে তাকে উদ্ধার করে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তার শারীরিক অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। একপর্যায়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

পরে নিহতের শ্বশুরবাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় থানা পুলিশ।

এ ব্যাপারে ব্রাহ্মণপাড়া থানার ওসি এস এম আতিক উল্লাহ বলেন, নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করে বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহতের পিতা থানায় অপমৃত্যুর মামলা করেছেন। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে বিষয়টি জানা যাবে।

আর পড়তে পারেন