রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ট্রাক নিয়ে আমাকে অনেক পচাচ্ছে : মাহি

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২২, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

ট্রাক প্রতীক পেলেন চিত্রনায়িকা শারমিন আক্তার নিপা মাহিয়া ওরফে মাহিয়া মাহি। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে এই প্রতীক পেয়েছেন তিনি। গ্রামে গ্রামে হেঁটে হেঁটে নিজের ট্রাক প্রতীকে ভোট চাইছেন এই চিত্রনায়িকা।

নিজের প্রতীক ট্রাকের প্রচারের বিষয়ে মাহি বলেন, আমার এখন প্রতিটি ঘরে ঘরে যাওয়া দরকার। ভোটারদের বলতে চাই, আপনারা নির্ভয়ে ভোটকেন্দ্রে আসুন। নারীদের বলছি—প্লিজ শাড়ি-টাড়ি পরে সেজেগুজে চলে আসবেন। ওই দিন একটা উৎসবের দিন। ভোট একটা অধিকার, সেটা কিন্তু আনন্দেরও দিন। আপনারা ওই উৎসবে অংশগ্রহণ করবেন। আমি ছোট একটা ট্রাক নিয়ে ঘুরছি। অতো সুন্দর ট্রাক পাইনি। এখানে যেটা পেয়েছি, সেটা নিয়ে সবার কাছে যাচ্ছি। অনেক পিচ্চি আবার বলছে, এই ট্রাকটা আমাদের দিয়ে যান। সেটা আবার দিয়ে আসতে হচ্ছে। আমার প্রতিপক্ষ যারা আছে, ফেসবুকে দেখি- তারা ট্রাক নিয়ে আমাকে অনেক পচাচ্ছে যে, ট্রাকের চাকা পাঙচার হয়ে যাবে তখন বুঝবে। তো এই রকম করে আসলে ভালোই লাগছে। ট্রাকটা যে আমার প্রতীক, তারাই মানুষকে আরও পৌঁছে দিচ্ছে।

উল্লেখ্য, আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে অংশগ্রহণ করতে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন মাহি। ক্ষমতাসীনদের মনোনয়ন না পেয়ে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন এই নায়িকা। ওই আসনে আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী; তিনি আবারও দলের মনোনয়ন পেয়েছেন। ওমর ফারুক চৌধুরী ও মাহিয়া মাহি ছাড়াও আরও আটজন প্রার্থী রয়েছেন এই আসনে।

আর পড়তে পারেন