বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুরে প্রাথমিক বিদ্যালয়ের নৈশ প্রহরীসহ ৫ জনকে জুয়ার আসর থেকে আটক

আজকের কুমিল্লা ডট কম :
মে ২১, ২০২৩
news-image

মাসুদ হোসেন, চাঁদপুরঃ

চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নে অভিযান চালিয়ে ৪৭নং উত্তর কামরাঙা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম নৈশ প্রহরীসহ পাঁচ জুয়াড়িকে আটক করেছে চাঁদপুর সদর মডেল থানার পুলিশ। শুক্রবার (১৯ মে) রাত ১১টার দিকে উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড উত্তর কামরাঙা গ্রামের বাগান বাড়িতে জুয়া খেলার সময় অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে আটক করে।

শুক্রবার রাতে চাঁদপুর সদর মডেল থানার এএসআই হেলাল এর নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে রামপুর ইউনিয়নের উত্তর কামরাঙা এলাকার পাটওয়ারী বাড়ির বাগান বাড়িতে অভিযান চালায়। এসময় এ এলাকার মোঃ দুলাল মুন্সির ছেলে ৪৭নং উত্তর কামরাঙা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম নৈশ প্রহরী আব্দুল হামিদ মুন্সি (২৬) সহ আরো চার জুয়াড়িকে আটক করা হয়। অন্যান্য আটককৃতরা হলেন, কুদ্দুছ পাটওয়ারী (৫৫), কালু মিজি (৪০), ইমান হোসেন মুন্সি (৪৫) ও মোস্তফা মিজি (৫০)। তারা প্রত্যেকেই রামপুর ইউনিয়নের উত্তর কামরাঙা এলাকার বাসিন্দা।

এদিকে উত্তর কামরাঙা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কর্মস্থলে না থেকে অন্যত্র গিয়ে জুয়ার আসর বসিয়ে দপ্তরি কাম নৈশ প্রহরী আব্দুল হামিদ মুন্সি দায়িত্ব অবহেলা করে জুয়া খেলা অবস্থায় আটক হওয়ার বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা আক্তার বলেন, আমি বিষয়টি আমার উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করেছি। তবে রবিবার বিদ্যালয় খোলার পর তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আল মামুন পাটওয়ারী শনিবার সকালে জানান, কামরাঙা এলাকায় পাঁচ জুয়ারি আটক হওয়ার বিষয়টি আমি শুনেছি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, তাদের বিরুদ্ধে অবশ্যই আইনগত ব্যবস্থা নিবে পুলিশ। চাঁদপুর সদর মডেল থানার এএসআই হেলাল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসা হয়। চার ধারায় মামলা করে শনিবার দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুর রশিদ শনিবার সকালে বলেন, রামপুরে আটককৃত পাঁচ জুয়াড়রির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আর পড়তে পারেন