বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে বোগদাদ বাস কেড়ে নিল স্কুল শিক্ষিকার প্রাণ

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২১, ২০২২
news-image

 

মাসুদ হোসেন, চাঁদপুরঃ

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে বোগদাদ বাসের আঘাতে চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষিকা নাজমা আক্তার (৫৫) নিহত হয়েছেন।

সোমবার (২১ নভেম্বর) সকাল ১০টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার বটতলী এলাকায় পূর্বমূখী একটি যাত্রীবাহী সিএনজি কুমিল্লা থেকে ছেড়ে আসা চাঁদপুরগামী বোগদাদ বাসটির আঘাতে ধুমড়েমুচড়ে যায়। সিএনজিতে থাকা একমাত্র যাত্রী শিক্ষিকা নাজমা আক্তারের অবস্থা বেগতিক দেখে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে ২৫০ শয্যা চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জানা যায়, নিহত নাজমা আক্তার চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের বাজনাখাল এলাকার মৃত ফারুক আহমেদের স্ত্রী। তার বাবার বাড়ি চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড বড় শাহাতলী গ্রামে। দুই মেয়ে ও এক ছেলে সন্তানের জননী নাজমা আক্তার জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষিকা। তিনি চাঁদপুর পৌর শহরের ১৫নং ওয়ার্ড বিষ্ণুদী এলাকায় থাকতেন।

খবর শুনে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ হাসপাতালে যান। সেই সাথে থানায় এজহার করার জন্য নির্দেশনা দিয়েছেন এবং ঘাতক বোগদাদ বাস আটকের নির্দেশ দেন।

শিক্ষিকা নাজমা আক্তারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী এবং অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস।

আর পড়তে পারেন