শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনার নুরিতলায় সড়ক দুর্ঘটনার ২৫ স্কুল শিক্ষার্থী আহত

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৮, ২০১৮
news-image

 

মো.শরিফুল ইসলাম :
চান্দিনায় সড়ক দুর্ঘটনার কবলে পড়েছে সোনারগাঁওয়ের পাড়াবো আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের পিকনিক বাস। এতে শিক্ষার্থী ও অভিভাবক সহ অন্তত ২৫জন আহত হয়েছে। তবে ওই পিকনিক বাসে বিদ্যালয়ের কোন শিক্ষক বা বিদ্যালয় কর্তৃপক্ষ ছিল না।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারী) রাত সাড়ে ৮টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলাধীন নূরীতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে সাত জনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা ও ঢাকায় পাঠানো হয়েছে।

আহত শিক্ষার্থীরা হলো- নূরে আলম, শিলা, সুমনআরা, রিয়া, সুমাইয়া, সানজিদা, সাজিদ, শামীম, ঈশা, সুমন, সাইদুল ইসলাম, মাসুদ, ইমরান, সজিব, রিয়েল এবং অভিভাবক শিলা (২৫) ও ড্রাইভার জাকির (২৮) সহ অজ্ঞাত আরও ৭-৮জন।

শিক্ষার্থী মাসুদ জানায়, তারা সকলেই নারায়ণগঞ্জের সোনারগাও উপজেলার পাড়াবো আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। এবারের এসএসসি পরীক্ষা শেষে মঙ্গলবার সকালে আমরা ৪২জন শিক্ষার্থী ও অভিভাবক কুমিল্লার কোটবাড়িস্থ শালবল বিহারে পিকনিকে আসি। পিকনিক শেষে ফেরার পথে নূরীতলা এলাকায় পৌঁছলে পিছন দিক থেকে দ্রুতগামী একটি বাস ওভারটেকিং করার সময় ধাক্কা দিলে আমাদের বাসটি উল্টে খাদে পড়ে যায়।
চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) ডালিম জানান, হাইওয়ে পুলিশ ও চান্দিনা থানা পুলিশ স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনি। এদের মধ্যে ৭জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইন-চার্জ (এস.আই) জীবন কৃষ্ণ হাজারী জানান, দুর্ঘটনাস্থলে কোন শিক্ষার্থী বা অভিবাবক নিহত হয়নি। দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করা হয়েছে।

আর পড়তে পারেন