শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় প্রেমিকাকে কীটনাশক ট্যাবলেট খাইয়ে হত্যা

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২৯, ২০১৭
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার চান্দিনা উপজেলায় প্রেমের ফাঁদে ফেলে প্রেমিকাকে ধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২৯ জুন) দুপুরে উপজেলা সদরের পৌরসভাধীন পূর্ব বেলাশহর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সানজিদা আক্তার (১৪) উপজেলার পূর্ব বেলাশহর এলাকার মজনু মিয়ার মেয়ে । সে চান্দিনা ডা. ফিরোজা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী।

স্থানীয় সূত্র জানায়, পূর্ব বেলাশহর এলাকার ইব্রাহীম মিয়ার ছেলে সাকিল মাত্র ১৯ বছর বয়সেই এলাকার প্রেমিক সাকিল হিসেবে পরিচিতি লাভ করে। আজ এই মেয়ে তো কাল আরেক মেয়ে। একইভাবে পাশের বাড়ির সানজিদা আক্তারকে তার প্রেমের ফাঁদে ফেলে।

সম্প্রতি তাদের প্রেমের বিষয়টি জানাজানি হলে দুই পরিবারের মধ্যে অশান্তি বিরাজ করে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় প্রেমিক সাকিল তার প্রেমিকা সানজিদাকে নিয়ে পাশ্ববর্তী আব্দুর রব মিয়ার ৪ তলা ভবনের ছাদে উঠে। সেখানে সাকিল জোরপূর্বক ধর্ষণ করে তার প্রেমিকা সানজিদাকে।

পরবর্তীতে ৪টি ক্যারির ট্যাবলেট (কীটনাশক ঔষধ) বের করে দুই জনেই ঔষুধ খেয়ে আত্মহত্যার সিদ্ধান্ত নেয় সাকিল। প্রেমিকা সানজিদা ওই ঔষধ খেতে অস্বীকৃতি জানালে প্রেমিক সাকিল ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার হুমকি দেয়। বাধ্য হয়ে সানজিদা ২টি ট্যাবলেট খাওয়ার পর প্রেমিক সাকিল বাকি ২টি ট্যাবলেট না খেয়ে ফেলে দেয়। সেখান থেকে সানজিদা উঠে আসার চেষ্টা করলে তাকে মারধর করে সাকিল।
প্রায় ২-৩ ঘন্টা যাবৎ মেয়েকে না দেখে বিভিন্ন স্থানে খোঁজতে শুরু করে তার পরিবার। খোঁজ নিয়ে ওই বিল্ডিং এর ছাদ উঠে নিজের মেয়েকে বিবস্ত্র অবস্থায় প্রেমিক সাকিলের সাথে দেখতে পায় মা ফরিদা বেগম।
মাকে দেখে বাঁচার জন্য মরিয়া হয়ে উঠে সানজিদা। কিন্তু সেখান থেকে হাসপাতালে নেওয়ার পথেই মৃত্যু ঘটে তার। আর ঘটনাস্থল থেকেই পালিয়ে যায় প্রেমিক সাকিল।
চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আর পড়তে পারেন