শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় ২০ দলের মনোনয়ন প্রত্যাশী মাওলানা নোমান মাজহারীর গণসংযোগ

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১, ২০১৮
news-image

চান্দিনা প্রতিনিধিঃ
চান্দিনা উপজেলার বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন ২০ দলীয় জোটের মনোনয়ন প্রত্যাশী খেলাফত মজলিসের কেন্দ্রীয় ওলামা বিষয়ক সম্পাদক মাওলানা নোমান মাজহারী। উপজেলার প্রত্যন্ত অঞ্চলে নেতাকর্মীদের নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন তিনি। কুশল বিনিময়, ভোটারদের প্রত্যাশা ও তার মতামত বিনিময় করে যাচ্ছেন।

ইসলামী রাজনৈতিক দলগুলোর মধ্যে যে কয়টি দল চান্দিনায় সক্রিয় রয়েছে এদের মধ্যে অন্যতম হচ্ছে ২০ দলীয় জোটের শরিক দল খেলাফত মজলিস। চান্দিনাস্থ দলীয় কার্যালয় সহ বিভিন্ন এলাকায় সভা-সমাবেশ, তরবিয়তি মজলিস (প্রশিক্ষণ কর্মসূচি), মাসিক সভা, নির্বাহী কমিটির সভাসহ কেন্দ্র ঘোষিত কর্মসূচিগুলো সুচারুভাবে পালন করেন সংগঠনটির নেতাকর্মীরা দলকে সুসংহত করেছেন। ইতোমধ্যে দলের কেন্দ্রীয় কমিটি ২০ দলীয় জোটের কাছে সারাদেশে মোট ৩৫টি নির্বাচনী আসন চেয়েছে। এর মধ্যে চান্দিনায় খেলাফত মজলিসের প্রার্থী হিসেবে কেন্দ্রীয় ওলামা বিষয়ক সম্পাদক মাওলানা নোমান মাজহারী’র নাম ঘোষণা করে তাকে এলাকায় কাজ করার নির্দেশ দেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ। এরই অংশ হিসেবে তিনি প্রতি সপ্তাহে ২-৩ দিন উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাচনের প্রস্তুতি নিয়ে গণসংযোগ অব্যাহত রেখেছেন।

এ ব্যাপারে খেলাফত মজলিস কুমিল্লা উত্তর জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা মাসউদুর রহমান জানান, ‘মাওলানা নোমান মাজহারীর নেতৃত্বে আমরা নেতাকর্মীদের নিয়ে উপজেলার বাড়েরা, মাইজখার, মহিচাইল, দোল্লাই নোয়াবপুর, বরকরইসহ বিভিন্ন ইউনিয়নে ব্যাপক গণসংযোগ চালিয়েছি। চান্দিনা আসনে আমাদের বিশাল ভোট ব্যাংক রয়েছে এবং এই আসনের আলেম-ওলামা ও ধর্মপ্রাণ ভোটাররাও একজন ভাল মানুষকে জাতীয় সংসদে দেখতে চায়।’

আর পড়তে পারেন