শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে পুলিশ কর্মকর্তাকে হুমকিদাতা হানিফ মেম্বার এক দিনের রিমান্ডে

আজকের কুমিল্লা ডট কম :
মে ১০, ২০২২
news-image

 

চৌদ্দগ্রাম প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রামে পুলিশ কর্মকর্তাকে খুনের হুমকি দেওয়ার অভিযোগে গ্রেফতারকৃত ইউপি সদস্য হানিফ মিয়ার এক দিনের রিমান্ড মঞ্জুর হয়েছে ।

পুলিশের আবেদনের প্রেক্ষিতে মঙ্গলবার (১০ মে) সকালে শুনানী শেষে কুমিল্লার ৫নং আমলী আদালতের বিজ্ঞ ম্যাজিস্ট্রেট ফারহানা এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

চৌদ্দগ্রাম থানার এসআই আরিফ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, আদালতের রিমান্ড আদেশের প্রেক্ষিতে হানিফ মেম্বারকে জিজ্ঞাসাবাদের জন্য চৌদ্দগ্রাম থানায় আনা হবে।

উল্লেখ্য, গত ২৯ এপ্রিল রাতে উপজেলার শ্রীপুর ইউনিয়ন পরিষদের সদস্য হানিফ মিয়া মাটি কাটার ঘটনায় অভিযুক্ত হলে ভুক্তভোগী এক নারী ৯৯৯-এ কল করেন। তাৎক্ষনিক চৌদ্দগ্রাম থানার সহকারী উপ-পরিদর্শক শাহজাদার নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে মাটি কাটা বন্ধ করে দেন। এতে হানিফ মেম্বার ক্ষিপ্ত হয়ে এএসআই শাহজাদাকে মোবাইলে ‘পুলিশের লাশ পড়ে’ যাবে বলে হুমকি দেন। এ ঘটনায় ৩ মিনিট ২ সেকেন্ডের একটি অডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। পরে এএসআই শাহজাদা বাদী হয়ে পরদিন থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ৩০ এপ্রিল রাতে অভিযান চালিয়ে হানিফ মেম্বারকে গ্রেফতার করে পুলিশ।

আর পড়তে পারেন