শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে পুলিশ-মাদক ব্যবসায়ী গুলি বিনিময়, মাদক ব্যবসায়ী নবী হোসেন গুলিবিদ্ধ

আজকের কুমিল্লা ডট কম :
মে ৭, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লায় পুলিশ ও মাদক ব্যবসায়ীদের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এসময় মাদক ব্যবসায়ীদের হামলায় ৩ পুলিশ আহত হয়েছেন। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আহত নবী হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

গতকাল রবিবার দিবাগত রাত ৩টার দিকে জেলার চৌদ্দগ্রাম উপজেলার ভারত সীমান্তবর্তী কিংছুফুয়া এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃত মাদক ব্যবসায়ী নবী হোসেন ওই উপজেলার জগমোহনপুর গ্রামের আবুল কাশেমের ছেলে। আজ সোমবার দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাদকদ্রব্যের বড় একটি চালান যাচ্ছে- গোপন সূত্রে পাওয়া এমন তথ্যের ভিত্তিতে থানা পুলিশের একটি দল গতকাল দিবাগত রাত ৩টার দিকে চৌদ্দগ্রাম উপজেলার ভারত সীমান্তবর্তী কিংছুফুয়া এলাকায় অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে সংঘবদ্ধ হয়ে তাদের লক্ষ্য করে গুলিবর্ষণ করে ও হামলা চালায়।

এসময় পুলিশও আত্মরক্ষার্থে ৮ রাউন্ড পাল্টা গুলি ছুঁড়ে। একপর্যায়ে গুলিবিদ্ধে আহত হওয়া মাদক ব্যবসায়ী নবী হোসেনকে (৩৩) আটক করে পুলিশ। মাদক ব্যবসায়ীদের হামলায় চৌদ্দগ্রাম থানার এসআই মুকুল, কনস্টেবল নাসির উদ্দিন ও সরোয়ার আহত হন। আহত মাদক ব্যবসায়ী নবীর হোসেনকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। চৌদ্দগ্রাম থানার ওসি মো. আবুল ফয়সল জানান, ঘটনাস্থল থেকে ১টি দেশীয় তৈরি বন্দুক, ২ রাউন্ড কার্তুজ ও ২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অস্ত্র, মাদক ও পুলিশ আহত করার অভিযোগে পৃথক ৩টি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আর পড়তে পারেন