বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ছাত্রদলের ব্যানারে কামরুল হুদার ছবি না দেওয়ায় ইফতার মাহফিলে হামলা!!

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৪, ২০১৭
news-image

 

ষ্টাফ রিপোর্টার ঃ
কুমিল্লার চৌদ্দগ্রামের উজিরপুর ইউনিয়ন ছাত্রদলের ইফতার মাহফিল ও আলোচনা সভায় চৌদ্দগ্রাম উপজেলা বিএনপির’ একাংশের আহবায়ক কামরুল হুদা গ্রুপ কর্তৃক হামলার ঘটনা ঘটেছে। রবিবার বিকেলে উপজেলার ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক সংলগ্ন হোটেল টাইমস্ স্কয়ারে আয়োজিত ইফতার মাহফিলে এ ঘটনা ঘটে। এ সময় বিরোধের খবর পেয়ে চৌদ্দগ্রাম থানা পুলিশ টাইমস্ স্কয়ারে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
জানা যায়, পূর্ব পরিকল্পনা অনুযায়ী উজিরপুর ইউনিয়ন ছাত্রদল ইফতার মাহফিলের আয়োজন করে হোটেল টাইমস্ স্কয়ারে। রবিবার বাদ আছর টাইমস্ স্কয়ারে ব্যানার টানানো অবস্থায় কামরুল হুদা সমর্থিত ছাত্রদল নেতা আবুল হাছনাত জোবায়ের ও বিল্লাল হোসেনের নেতৃত্বে ২০-৩০ জন উশৃঙ্খল কর্মী ঘটনাস্থলে পৌছে উজিরপুর ইউয়িন ছাত্রদলের ব্যানার টেনে নামিয়ে ফেলে। এ সময় ছাত্রদলের নেতৃবৃন্দ বাঁধা দিলে কামরুল হুদার লোকজন আরেকটি ব্যানার দিয়ে বলে; “কামরুল ভাইয়ের ছবি থাকলে পোগ্রাম হবে, না হয় হবে না”। উভয় পক্ষের বাদানুবাদের এক পর্যায়ে চৌদ্দগ্রাম থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং উভয় পক্ষকে টাইমস্ স্কয়ায়ে পোগ্রাম করতে নিষেদ করে।
পরবর্তীতে ছাত্রদল নেতৃবৃন্দ মিয়াবাজার মাইক্রোষ্ট্যান্ড সংলগ্ন একটি হোটেলে প্রায় ৪০০ নেতাকর্মী নিয়ে ইফতার মাহফিল সম্পন্ন করে।
এদিকে নিজের ছবি ব্যবহারকে কেন্দ্র করে কামরুল হুদার কর্মীদের এরূপ আচরণে ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন উপজেলার ছাত্রদলের কর্মী ও সমর্থকরা।

আর পড়তে পারেন