শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতীয় শোক দিবসে কুমিল্লা কলেজ থিয়েটারের শোক র‌্যালিতে অংশগ্রহণ

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৬, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৩-তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে কুমিল্লা সরকারি কলেজ থেকে এক শোক র‌্যালি বের হয়। এ সময় কুমিল্লা সরকারি কলেজ এর সকল শিক্ষকবৃন্দ, ছাত্র-ছাত্রী ও কুমিল্লা সরকারি কলেজ এর প্রাণ “কুমিল্লা কলেজ থিয়েটার” (সিসিটি) এর সদস্যরা র‌্যালিতে অংশগ্রহণ করে। এরপর ”বঙ্গবন্ধু মোড়ালে” পুষ্পস্তবক অর্পন করা হয়। তারপর জাতীয় শোক দিবস উপলক্ষে কলেজে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

এ সময় কুমিল্লা কলেজ থিয়েটার থেকে উপস্থিত ছিলেন সভাপতি এ এইচ এম শফিউল্লাহ, সহ-সভাপতি উম্মে হাবিবা শিপু, যুগ্ম সাধারন সম্পাদক নাজমুল হাসান, সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত মজুমদার বিজয়, অর্থ সম্পাদক আজিজুল হক রবিন, সহ-অর্থ সম্পাদক জান্নাতুল মাওয়া বিন্তী, সহ-দপ্তর বিষয়ক সম্পাদক আয়েশা আক্তার মেঘলা, সহ-প্রচার সম্পাদক শারমিন আক্তার, আপ্যায়ন সম্পাদক আফরিনসহ আরও কার্যকরী কমিটির অন্যান্য সদস্য, নির্বাহী সদস্যরা ও নবীন সদস্যরা।

শিক্ষকদের আলোচনার মাঝে “যদি রাত পোহালে শোনা যেত” গানটি কোরাসে পরিবেশন করেন সিসিটি’র সদস্য সুলক্ষণা দাস, অনন্যা, বিথী, চন্দ্রিমা, ভাবনা, রাত্রি, হ্যাপি, হৃদয়, সিনথিয়া, ইলা, সামিয়া, ইমতিয়াজ, তানভীর, কাউসার, রুমি ও ফয়সাল হৃদয় এবং কোরাসে কবিতা আবৃতি করেন তাহমিনা, ইকরাম, কুলসুম, ইব্রাহিম, প্রসারী ও বিথী।

আর পড়তে পারেন