শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জয় দিয়ে এএফসি চ্যাম্পিয়নস লিগ শুরু করেছে আল নাসর

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২০, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

জয় দিয়ে এএফসি চ্যাম্পিয়নস লিগ শুরু করেছে সৌদি আরবের ক্লাব আল নাসর। ইরানের ক্লাব পারসেপোলিসকে ২-০ গোলে হারিয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর ক্লাব আল নাসর।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) রাতে তেহরানের আজাদি স্টেডিয়ামে পারসেপোলিসের মুখোমুখি হয় আল নাসর। প্রথমার্ধে দুইদল আক্রমণ পাল্টা আক্রমণের মাঝে খেলতে থাকেন। দুইদল একের পর আক্রমণ চালানোর পরও কোন গোল করতে পারে নাই। প্রথমার্ধে কোন দল গোল করতে না পারায় গোলশূন্য থেকে বিরতিতে যায় দুই দল।

বিরতি থেকে ফিরে ১০ জনের দলে পরিণত হয় পারসেপোলিস। দ্বিতীয়ার্ধে মাঠে নেমে ৭ মিনিটের মাথায় রোনালদোকে ফাউল লাল কার্ড দেখে মাঠ ছাড়েন পারসেপোলিস মিডফিল্ডার মিলাদ সারলাক। এই লাল কার্ডের সুযোগ নিয়েছে আল নাসর। লাল কার্ডের ১০ মিনিটের মাথায় নিজেদের জালে বল জড়ান পারসেপোলিস। ৬২ মিনিটে আবদুলরহমান ঘারিবর নেওয়া শট পারসেপোলিসের ডিফেন্ডারের গায়ে লেগে বল জালে জড়ায়।

এরপর ৭২তম মিনিটে ডিফেন্ডার মোহাম্মেদ কাসেম গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। বাকি সময়ে আর কোন গোল না হইলে ২-০ গোলের জয় দিয়ে এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগের শুভসূচনা করে আল নাসর।

ম্যাচ শেষে ক্লাবটির তারকা ফরোয়ার্ড সাদিও মানে বলেন, ‘এটি খুব ভালো ম্যাচ ছিল, যদিও প্রথমার্ধে দুই দলের জন্যই কিছুটা কঠিন গেছে। দ্বিতীয়ার্ধেও দুই দলই লড়েছে। আমরা দুটি সুযোগ তৈরির পর গোল পেয়েছি এবং নিশ্চিতভাবেই আমরা এই জয় ডিজার্ভ করি।’

আর পড়তে পারেন