শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ডাকাতিয়া নদীতে নিখোঁজের সাড়ে ৭ ঘণ্টা পর শিশুর মরদেহ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৩, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার লাকসামে নাঈম হোসেন আকাশ (১২) নামের এক শিশু ডাকাতিয়া নদীতে গোসল করতে নেমে নিখোঁজের সাড়ে ৭ ঘণ্টা পর মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চাঁদপুর থেকে আসা ডুবরিদল দল সাড়ে ৭টায় তার মরদেহ উদ্ধার করে।

স্থানিয় সূত্রে জানা যায়, উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মোহাম্মদপুর উত্তরপাড়ার দিনমজুর মো. মানিক মিয়ার ছেলে নাঈম হোসেন আকাশ দুপুরে বাড়ির পাশে ডাকাতিয়া নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে যায়। পরে তার বাবা-মা নদীর ঘাটে খোঁজাখুঁজি করেন। শিশুটির মৃগী রোগ ছিল বলেও সূত্র গুলো জানিয়েছে৷

সংবাদ পেয়ে লাকসাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স’র সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. শাহদাত হোসেইনের নেতৃত্বে দমকল বাহিনী শিশুর সন্ধান করতে পারেনি। পরে চাঁদপুর থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স’র ডুবরিদল এসে দীর্ঘ চেষ্টার পর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওই শিশুর মরদেহ উদ্ধার করে।

লাকসাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ.কে.এম সাইফুল আলম, গোবিন্দপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন শামীম ও লাকসাম পৌরসভার প্যানেল মেয়র ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. আবদুল আলিম দিদার ঘটনাস্থল পরিদর্শন করেন ও শিশুর পরিবারকে সান্ত্বনা জানান।

আর পড়তে পারেন