শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তিতাসে দুই নারীর চুলাচুলিতে নারী ইউপি সদস্যসহ ৩ জন আহত

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৯, ২০২২
news-image

 

মোঃ জুয়েল রানা, তিতাস :
কুমিল্লার তিতাসে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে দুই নারীর মধ্যে চুলাচুলির ঘটনা ঘটে। এতে ইউপি নারী সদস্যসহ তিন নারী আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে সোমবার রাত আনুমানিক ৮টায় উপজেলার বন্দরামপুর গ্রামের মোহর সরকার ধন মিয়ার বাড়িতে। পরে আহতদের স্থানীয়রা উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক, আহত শামীমা আক্তার শেফালিকে (৩৫) উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন এবং জোসনা আক্তারকে (৪৫) তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি দিয়েছেন। অপর আহত ফারজানা আক্তার (৩৩) প্রাথমিক চিকিৎসা নিয়ে তিনি বাড়ি চলে যান।

এদিকে আহত শেফালির ভাসুর হালিম মিয়া বলেন, আমার ছোট ভাইয়ের স্ত্রী শামীমা আক্তার শেফালি তার ছেলে শাহাদত (৮) কে গ্রামের মাদ্রাসা থেকে বাড়ি নিয়ে আসার পথে প্রতিপক্ষ ধন মিয়ার বাড়ির সামনে এসে পৌছলে পূর্ব শত্রুতার জেরে আগে থেকে ওতপেতে থাকা ধন মিয়া, তার স্ত্রী জোসনা বেগম, ছেলে ফয়সাল ও মেয়ে ফারজানা মিলে আমার ছোট ভাইয়ের স্ত্রী শামীমা আক্তার শেফালিকে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করে। এখন সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

অপরদিকে মোহর সরকার ধন মিয়া বলেন, আমার স্ত্রী জোসনা বেগম (৪৫) কড়িকান্দি ইউনিয়নের ৪,৫ ও ৬নং ওয়ার্ডের দুইবারের সংরক্ষিত সদস্য। আমার নাতি সাইফ (৮) ও শেফালির ছেলে শাহাদত (৮) একই মাদ্রাসায় পড়ে। তাদের দুজনের মধ্যে নাকি ঝগড়া হয়েছে, এই নিয়ে আমার স্ত্রী ও মেয়েকে শেফালি টর্চলাইট দিয়ে মাথায় আগাত করে রক্তাক্ত জখম করেছে। এসময় আমি ও আমার ছেলে বাড়িতে ছিলাম না।

তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক মাসুদ করিম বলেন, সোমবার রাত আনুমানিক আটটায় মারামারি করে আহত তিন নারী চিকিৎসা নিতে আসলে শামীমা আক্তার নামের একজন উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়েছে ও জোসনা বেগম নামের একজনকে এখানে ভর্তি দিয়েছি এবং ফারজানা নামে একজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছে।

তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)সুধীন চন্দ্র দাস বলেন, মারামারির ঘটনায় দু’পক্ষই লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নিবো।

আর পড়তে পারেন