শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে পুলিশের নিরপেক্ষ ভূমিকার দাবীতে মানববন্ধন

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৭, ২০২২
news-image

 

স্টাফ রিপোর্টার:
ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় দাউদকান্দিতে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রনে পুলিশের নিরপেক্ষ ভূমিকা রাখার দাবীতে মানববন্ধন করা হয়েছে।

রবিবার (১৬ জানুয়ারী) বেলা ১১টায় দাউদকান্দি সদরে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক হেলাল মাহমুদের পরিচালনায় মানববন্ধনটি এক সময় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে পরিণত হয়। এতে অংশগ্রহণ করেন দাউদকান্দি উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ আনোয়ার হোসেন, সদস্য রোমেল সামদানী, যায়েদ আহম্মেদ জুলহাস, উপজেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি জেবুন্নেছা জেবু, সাধারণ সম্পাদক লায়লা হাসানন, উপজেলা ছাত্রলীগের সভাপতি তারিকুল ইসলাম নয়ন, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি রকিব উদ্দিন ও সাধারণ সম্পাদক আক্তার হোসেন, গৌরীপুর ইউনিয়নের চেয়ারম্যান নোমান সরকার, মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান দুলাল আহম্মেদ, ইলিয়টগঞ্জ উত্তর ইউপি যুবলীগের সভাপতি আক্তার হোসেন মুন্নাসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতাকর্মী ও নারী-পুরুষ অংশ নেয়।

গত বুধবার (১২ জানুয়ারী) রাত ৯টায় পৌর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক সোহেল খন্দকারের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। হামলাকারীদের গ্রেপ্তারের দাবীতে শুক্রবার (১৪ জানুয়ারী) উপজেলা স্বেচ্ছাসেবকলীগ মানববন্ধন ও প্রতিবাদ সভা করেন। ওই প্রতিবাদ সভায় স্থানীয় সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) সুবিদ আলী ভূইয়া ও উপজেলা চেয়ারম্যান মেজর(অবঃ) মোহাম্মদ আলীকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেয়া হয় বলে দাবী করে এর প্রতিবাদ এবং ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতা ও সন্ত্রাসী কর্মকান্ডে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবী জানান মানববন্ধনে অংশগ্রহণকারী বক্তারা।

 

আর পড়তে পারেন