রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আধুনিক সুযোগ সুবিধিসহ গৌরীপুরকে পরিকল্পিত নগরায়নে রূপান্তর করা হবে

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৮, ২০২৩
news-image

জাকির হোসেন হাজারী, দাউদকান্দি:

নৌকাকে বিজয়ী করতে দাউদকান্দি তিতাসের মানুষ উন্মুখ হয়ে আছেন। প্রতিটি পথসভা জনসমুদ্রে পরিণত হওয়াই প্রমান করে এখানকার মানুষ জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের প্রতি আস্থাশীল।

বুধবার(২৭ ডিসেম্বর) বিকেলে দাউদকান্দি উপজেলার জিংলাতুলি ও গৌরীপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় নৌকা মার্কার নির্বাচনী প্রচারণা শেষে গৌরীপুর বাজারে পথসভায় কুমিল্লা- ১(দাউদকান্দি-তিতাস) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইঞ্জিঃ আব্দুস সবুর একথা বলেন।

গৌরীপুর এলাকার বিভিন্ন সমস্যা তুলে ধরে বলেন, নির্বাচিত হলে জলাবদ্ধতা নিরসনে গৌরীপুর বাসস্ট্যান্ড থেকে বাজার পর্যন্ত ড্রেন নির্মাণ, গৌরীপুর বাজার থেকে মাইথারকান্দি, পেন্নই হয়ে ইছাপুর খালটি খনন এবং বাজারের ময়লা শোধনাগার করার মাধ্যমে আধুনিক সুযোগ সুবিধাসহ গৌরীপুরকে পরিকল্পিত নগরায়নে রূপান্তর করা হবে।

তিনি আরও বলেন, ‘নির্বাচিত হলে দাউদকান্দি তিতাস থেকে সন্ত্রাস নির্মূল করব। দাউদকান্দি একটি মডেল উপজেলা হবে। এখানে কোনো চাঁদাবাজি হবে না। কোনো ব্যবসায়ীকে চাঁদা দিতে হবে না। দাউদকান্দি তিতাসে আপনাদের যে সমস্যাগুলো আছে, প্রত্যেকটি সমস্যা সমাধান করা হবে। নৌকার প্রতি গৌরীপুরবাসীর যে ভালোবাসা দেখছি তাতে আমি অত্যন্ত আনন্দিত ও খুশি। ৭ জানুয়ারি জননেত্রী শেখ হাসিনার দেয়া নৌকা মার্কাকে বিপুল ভোটে জয়ী করার আহবান জানান।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ছমির আলম সরকারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ওয়াদুদ সরকারেরর সঞ্চালনায় বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের প্রবীন নেতা সাংবাদিক শাজাহান, সহ-সভাপতি বশিরুল আলম মিয়াজী, যুগ্নসাধারণ সম্পাদক বাসুদেব ঘোষ, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ আহসান হাবীব চৌধুরী লীল মিয়া, সহসভাপতি হাবিবুর রহমান হাবিব, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন শিকদার, ভিপি সালাউদ্দিন রিপন, জেলা পরিষদ সদস্য নাসিম ইউসুফ রেইন, গৌরীপুর ইউনিয়নের চেয়ারম্যান নোমান মিয়া সরকার, উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, যুবলীগ নেতা মমিন প্রধান, ভিপি মাসুম রেজা মিন্টু প্রমূখ।

আর পড়তে পারেন