শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দি ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৪, ২০২১
news-image

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ কামরুল ইসলাম খানের সরকারি মোবাইল নম্বর ক্লোন করে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিকে ফোন করে টাকা দাবীসহ নানা বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে একটি প্রতারক চক্র।

বৃহস্পতিবার (৪নভেম্বর) তার মোবাইল নম্বরটি ক্লোন করা হয়। এ ব্যাপারে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সবাইকে সতর্ক থাকার অনুরোধ জানানো হয়েছে। এ ছাড়া সচেতনতা তৈরিতে প্রশাসনের ফেসবুক পেজেও পোস্ট দেওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ইউএনও মোঃ কামরুল ইসলাম খান জানান, বৃহস্পতিবার সরকারি কাজে ব্যবহৃত মোবাইল নম্বরটি ক্লোন করা হয়। ক্লোন করা নম্বর দিয়ে একটি প্রতারক চক্র জনপ্রতিনিধিদের কাছে ফোন দিয়ে বিভিন্ন সুবিধা দেওয়ার কথা বলে টাকা দাবি করছে। নম্বরটি ক্লোনের পর সর্বসাধারণকে সতর্ক থাকতে বলা হয়েছে। ফেসবুক আইডিসহ উপজেলা প্রশাসন দাউদকান্দি পেজেও সবাইকে সচেতন থাকার আহবান জানান তিনি।

প্রতারণার থেকে সচেতন থাকার আহবান জানিয়ে দাউদকান্দি মডেল থানার ওসি মোঃ নজরুল ইসলাম জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা যেহেতু এখানে অনেকদিন, তাই ওনার গলারস্বর কম বেশি সকলের নিকট পরিচিত। তাই একটু কৌশলী হলেই প্রতারকচক্রকে চিহ্নিত করা সহজ হবে।

আর পড়তে পারেন