সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দি-তিতাসে ফুলেল শুভেচ্ছা সিক্ত ইঞ্জিঃ আব্দুস সবুর

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৯, ২০২৪
news-image

জাকির হোসেন হাজারী, দাউদকান্দি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-১(দাউদকান্দি-তিতাস)আসনে বিপুল ভোটে জয় লাভ করেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিঃ আব্দুস সবুর । দলীয় নেতাকর্মী থেকে শুরু করে সর্বস্তরের জনগণ ফুল দিয়ে বরণ করে নিলেন নবনির্বাচিত আব্দুস সবুরকে ।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরদিন সোমবার(৮জানুয়ারী) সকাল থেকে বিকাল পর্যন্ত তিনি নেতাকর্মীদের সাথে দেখা ও মতবিনিময় করতে দাউদকান্দি ও তিতাস উপজেলার বিভিন্ন এলাকায় যান। এসময় বিভিন্ন মোড় ও বাজার এলাকার সড়কের দু’পাশে বিভিন্ন শ্রেণির মানুষ তাঁর গাড়ীবহরে ফুল ছিটিয়ে স্বাগত জানান। বেশিরভাগ লোক ফুলেল শুভেচ্ছায় ভালোবাসা জানান তাদের নবনির্বাচিত এমপিকে।

নবনির্বাচিত এমপি ইঞ্জিঃ আব্দুস সবুর বলেন, আওয়ামী লীগ হলো শান্তি প্রিয় দল, শান্তি হলো আমাদের মুল বার্তা। এজন্যই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি এদেশের জনগন আস্থাশীল। তাই টানা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন শেখ হাসিনা ।

জননেত্রী শেখ হাসিনা শান্তির রোল মডেল উল্লেখ করে তিনি বলেন, দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে, আমাদের পক্ষে পুনরায় রায় দেওয়ার জন্য দলমত নির্বিশেষে সকলকে ধন্যবাদ। দাউদকান্দি তিতাসকে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত করে উন্নত দাউদকান্দি, উন্নত তিতাস গড়তে সকলের সহযোগিতা কামনা করেন।

বিভিন্ন পেশাজীবীর মানুষের মতে ইঞ্জিনিয়ার ইনিস্টিউটের(আইইবি) সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিঃ আব্দুস সবুর ক্লিন ইমেজের লোক হিসেবে এলাকায় সুনাম রয়েছে। এলাকার রাস্তাঘাট, স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা, এতিমখানা, কবরস্থানসহ অসংখ্য উন্নয়নমূলক কাজ করেছেন, সেই কারনে বিপুল ভোটের ব্যবধানে তিনি জয়ী হয়েছেন। তাঁর দেখানো পথই হবে আগামীর প্রজন্মের প্রেরণা। ইঞ্জিঃ আব্দুস সবুরকে এবার মন্ত্রীসভায় দেখতে চান এলাকার সর্বস্তরের জনগণ।

আর পড়তে পারেন