শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দুইদিনের রিমান্ড শেষে কারাগারে আম্মান

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২০, ২০২৪
news-image

স্টাফ রিপোর্টার:

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী ফাইরুজ সাদাফ অবন্তিকাকে আত্মহত্যায় প্ররোচনার মামলার প্রধান আসামি রায়হান সিদ্দিকী আম্মানকে দুইদিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে ।

বুধবার (২০ মার্চ) দুপুরে রিমান্ড শেষে শেষ হলে কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে বিচারক আবু বকর সিদ্দিক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

একই মামলায় অপর আসামি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবেদন করা হলে আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা কুমিল্লা কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) শিবেন দাস বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রিমান্ড শেষে দুই আসামিকে আদালতে তোলা হলে আদালত দুজনকে কারাগারে পাঠিয়েছেন। রিমান্ডে তারা যে-সব তথ্য দিয়েছেন সেগুলো যাচাই-বাছাই করা হবে। প্রয়োজনে দুজনের আরও রিমান্ড চাওয়া হতে পারে।

উল্লেখ্য, গত ১৫ মার্চ রাতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও সহপাঠী রায়হান সিদ্দিকী আম্মানকে দায়ী করে গলায় ফাঁস নেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আইন বিভাগের শিক্ষার্থী ফাইরুজ সাদাফ অবন্তিকা। তার আত্মহত্যার ঘটনার পর গত শুক্রবার রাতে তার মা তাহমিনা শবনম বাদী হয়ে সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও সহপাঠী রায়হান সিদ্দিকী আম্মানকে দায়ী করে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা দায়ের করেন।

আর পড়তে পারেন