বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দুই কাউন্সিলরসহ চান্দিনার তিন নেতার মুক্তি

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৭, ২০১৮
news-image

 

চান্দিনা সংবাদদাতাঃ
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে নাশকতা পরিকল্পনার অভিযোগে আটক চান্দিনা দুই কাউন্সিলর সহ তিন নেতা জামিনে মুক্তিলাভ করেছেন।

সোমবার (৫ মার্চ) কুমিল্লা জজ কোট থেকে তাদের জামিন লাভের পর মঙ্গলবার (৬ মার্চ) সকালে কুমিল্লা কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান তারা ।

মুক্তিপ্রাপ্ত নেতারা হলেন- চান্দিনা পৌরসভার ১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও পৌর যুবদল সাধারণ সম্পাদক হাজী নুরুল ইসলাম মুন্সি, ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড বিএনপি সভাপতি মো.কামাল হোসেন এবং পৌর ছাত্রদল সহ-সভাপতি মো. শিহাব।

মঙ্গলবার কারাগার থেকে মুক্তিলাভের পর তাদের ফুল দিয়ে বরণ করে নেন- চান্দিনা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন ভুঁইয়া, কুমিল্লা উত্তর জেলা বিএনপির সভাপতি মরহুম আলহাজ্ব খোরশেদ আলম এর ছেলে আতিকুল আলম শাওন,উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কাজী আরশাদ, পৌর বিএনপির সহ-সভাপতি মো.শাহ আলম, সহ-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক আলাউদ্দিন,উপজেলা যুবদল সহ-সভাপতি সাইফুল ইসলাম খোকন, যুবদল নেতা ডা.সাইফুল্লাহ বাপ্পী, মাধাইয়া ইউনিয়ন যুবদল সভাপতি কে.এম জামাল, যুবদল নেতা আবু তাহের টিটু , পৌর ছাত্রদল সভাপতি মোস্তফা কামাল , যুগ্ম-সাধারণ সম্পাদক মো,রুহুল আমিন প্রমুখ।

আর পড়তে পারেন