শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দুর্নীতিবাজ সরকারকে সময় দিলে দেশকে পঙ্গু করে দিবে অথবা বিক্রি করে দিবে: মিন্টু

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৩১, ২০২২
news-image

 

নোয়াখালী প্রতিনিধিঃ

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু বলেছেন, এই অনির্বাচিত দখলদার অবৈধ দুর্নীতিবাজ সরকারকে আর সময় দেওয়া উচিত নয়। কারণ যদি আমরা আর সময় দি, তাহলে তারা পুরো বাংলাদেশকে গিলে ফেলবে এবং পঙ্গু করে দিবে অথবা বিদেশের কাছে বিক্রি করে দিবে।

রোববার (৩০ জুলাই) বিকেল ৫টার দিকে নোয়াখালী প্রেসক্লাব প্রাঙ্গণে সারা দেশে নজির বিহীন লোডশেডিং ও জ্বালানী খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আবদুল আউয়াল মিন্টু আরও বলেন, এখন সময় এসেছে আমাদের গণতান্ত্রিক অধিকার,আমাদের স্বাধীনতা,সাংবাদিকদের বাক স্বাধীনতা,আমাদের মিছলি মিটিং করার স্বাধীনতা, সংবিধানে প্রদত্ত দাবি আদায়ের জন্য আমরা মাঠে ঘাটে রাস্তায় যেখানেই পারি প্রতিবাদ করব। এ সরকারকে পতন ঘটনাতে বাধ্য করব।

নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএিসির সভাপতিত্বে সাধারণ সম্পাদক এডভোকেট আবদুর রহমানের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মো.শাহজাহান, নোয়াখালী জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন রুমি, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব মাহমুদুর রহমান রিপন প্রমূখ।

আর পড়তে পারেন