রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে ভানী ইউনিয়নের আ’লীগের দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২১, ২০২৪
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার  দেবিদ্বারে আ’লীগের মধ্যে আধিপত্য বিস্তার, দখল বাণিজ্য নিয়ে সংঘর্ষ চলছেই। এতদিন দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার পক্ষে যারা কাজ করেছিল, তারা মারধরের শিকার হয়েছিল। এখন এমপি আজাদ গ্রুপের লোকজন নিজেদের মধ্যেই সংঘর্ষে জড়িয়ে পড়ছে।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনার মাধাইয়া বাস স্টেশন সংলগ্ন এলাকায় মঙ্গলবার (১৯ মার্চ) সন্ধ্যার পর বরাট নামক স্থানে ভানী ইউনিয়নের চেয়ারম্যানের ভাতিজা জুনায়েদ আহমেদ ও তার গাড়ির চালকের উপর হামলা করে ভানী ইউনিয়নের কৃষকলীগ নেতা আলাউদ্দিনের গ্রুপ। এ সময় দুইজন রক্তাক্ত আহত হয়।  এ সময় গাড়ি ভাংচুর করা হয়। মারাত্মক আহত দুই জনকে রাত ৯টার দিকে প্রথমে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়, পরে চিকিৎসক তাদের আশংকাজনক অবস্থা দেখে কুমেকে প্রেরণ করেন। এই ঘটনায় আলাউদ্দিনসহ দুইজনকে গ্রেফতার করে দেবিদ্বার থানা পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, সংঘর্ষে অংশগ্রহণকারি দুই গ্রুপই আ’লীগের। তারা দুই গ্রুপই বর্তমান সংসদ সদস্য আবুল কালাম আজাদের  অনুসারি । স্থানীয় জমি-খালবিলে ড্রেজার ব্যবসা ও আধিপত্য বিস্তার নিয়ে এই দুই গ্রুপের সংঘর্ষ হয়।

দেবিদ্বার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নয়ন মিয়া জানান, সংঘর্ষের ঘটনায় দুইজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

আর পড়তে পারেন