শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে মাদকের টাকা না পেয়ে বাবাকে খুন

আজকের কুমিল্লা ডট কম :
মে ৮, ২০১৯
news-image

 

মাছুম কামালঃ
কুমিল্লার দেবিদ্বার উপজেলায় মাদকের টাকা না পেয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ছেলের ঘুষিতে নিহত হয়েছেন বাবা।

ঘাতক ছেলের নাম ইয়াকুব (১৭)। নিহতের  পিতার নাম বাচ্চু মিয়া (৪৫)।  পেশায় তিনি একজন বাসচালক। আর  ছেলে ইয়াকুব একই বাসের হেলপার ছিল।

মঙ্গলবার (৭ মে)  দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের মধ্যপাড়ায় এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইয়াকুব আগে থেকেই মাদকাসক্ত ছিলেন। নেশা থেকে তাকে বিরত রাখতে বাবা বাচ্চু মিয়া প্রায়ই তাকে হেলপার হিসেবে সাথে নিয়ে যেতেন। ঘটনার দিন সকালে ইয়াকুব বাসের হেলপারি বাবদ পারিশ্রমিক চাইলে, সে মাদক গ্রহণ করতে পারে এমন আশংকায় বাবা অপারগতা জানান। এ নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে ইয়াকুব এলোপাথাড়ি তার বাবাকে লাথি-ঘুষি দিতে থাকেন। পরে স্থানীয়রা আহত বাচ্চু মিয়াকে উদ্ধার করে প্রথমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতির কারণে কুমিল্লা মেডিকেল কলেজ  হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম জানান, ‘আমরা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেছি।  ইয়াকুবকে আটক করা হয়েছে, নিহতের পরিবারের মামলার ভিত্তিতে আজ বুধবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে’।

আর পড়তে পারেন