রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নগরীর কাপ্তানবাজারে চোরাই মিশুক গাড়ির যন্ত্রাংশসহ ৫ জন গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৮, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

একটি চোরাই মিশুক গাড়ীর ৩টি চাকা, ৪টি ব্যাটারী, বসারসিট, হুড,স্টিয়ারিং, লোহার বডি খোলা অবস্থায় ওয়ার্কসপের ভিতর থেকে উদ্ধারসহ চোরচক্রের ৫ জন সদস্যকে গ্রেফতার করেছে কোতয়ালী থানা পুলিশ।

২৬ জুলাই  রাত সাড়ে ১১ টার সময় কুমিল্লা নগরীর ১নং ওয়ার্ডের  মগবাড়ী চৌমুহনীর মগবাজারের দক্ষিণ কোণে রাস্তার পার্শ্বে মিশুক চালক জাহিদুল ইসলাম তার গাড়ীটি রাস্তার পাশে রাখে। গাড়ী বন্ধ করে চাবি সাথে নিয়ে পার্শ্ববর্তী ‘‘চা’ দোকানে নাস্তা করার জন্য যায়। অনুমান ১০মিনিট পর মিশুক চালক এসে দেখে যে তার মিশুক গাড়ীটি চুরি হয়ে গেছে। বিষয়টি গাড়ীর মালিক  নগরীর দক্ষিণ চর্থা এলাকার বাসিন্দা এনায়েত করিম চৌধুরী থানায় লিখিতভাবে অভিযোগ দায়ের করে।  কোতয়ালী মডেল থানার মামলা নং-১০৫।

কোতয়ালী মডেল থানাধীন কান্দিরপাড় পুলিশ ফাঁড়ির এসআই বিশ্বজিৎ পাল মিশুক চুরির অভিযোগ পাওয়ার সাথে সাথে কুমিল্লা পুলিশ সুপারের নির্দেশ মোতাবেক শহরের বিভিন্ন পয়েন্টের সিসি টিভি ফুটেজ এর সূত্রধরে তথ্য প্রযুক্তির সহায়তায় চোরচক্রটি সনাক্ত করে। ২৮ জুলাই  সকাল সোয়া ৬ টার সময় নগরীর কাপ্তান বাজারের  আল্লাহর দান ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের টিনশেড দোকান ঘরের ভিতরে চোরাই নীল রংয়ের মিশুক গাড়ীটির ৩টি চাকা, ৪টি ব্যাটারী, বসারসিট, হুড,স্টিয়ারিং, লোহার বডি খুলে আলাদা করার সময়  চোর চক্রের ৫ সদস্যেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া  সদস্যরা হলেন,  নগরীর কাপ্তানবাজার এলাকার  ওয়ার্কসপের মালিক মো: মিজান(৪৫), রমিজ উদ্দিনের ছেলে  মো: সালাউদ্দিন(২১), জামাল উদ্দিনের ছেলে হাসিবুল প্রকাশ হাসিব(২১),  রফিকুল ইসলামের ছেলে মো: রোহান(২২) ও মদন মিয়ার ছেলে  মো: রাশেদ(২০)।

চোর চক্রের সদস্যরা অভিনব কায়দায় মিশুক গাড়ীটি চুরি করে আসামীদের ব্যবহৃত ওয়ার্কসপের ভিতর লুকিয়ে রেখে সকল যন্ত্রাংশ আলাদা করে ফেলে বিক্রি করার জন্য ।

 

আর পড়তে পারেন