মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগরে কৃতি শিক্ষার্থীর সংবর্ধনা ও পুরস্কার বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১, ২০১৭
news-image

মোঃ দেলোয়ার হোসেন, নবীনগর:
ব্রা‏হ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার পৌরসভার ১নং ওয়ার্ড আলমনগর গ্রামে অনির্বান ছাত্র কল্যাণ সংঘের উদ্যোগে শুক্রবার সন্ধ্যায় আলমনগর গ্রামের পি.এস.সি ও এস.এস.সি’র কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ করা হয়। অত্র সংঘের উপদেষ্টা মোজাম্মেল হক লিমনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু মোছা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নবীনগর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মোঃ ওয়াজেদ উল্লাহ জসিম, প্রধান পৃষ্টপোষক ও উপজেলা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, নবীনগর ইচ্ছাময়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে সহকারি শিক্ষক মোঃ ওয়াজেদউল্লাহ, প্রধান শিক্ষক মোঃ গোলাম মোস্তফা, প্রধান শিক্ষক রওশন আরা বেগম, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল রোমান প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে আবু মোছা বলেন, প্রত্যেকটি ছাত্র-ছাত্রী’র ভাল ফলাফলে অগ্রণী ভূমিকা রাখেন তার বাবা ও মা। তবে এই ক্ষেত্রে মায়ের ভূমিকাই প্রধান। তাই প্রত্যেক মায়ের উচিত তার সন্তানের সঠিক পরিচর্যা করা, যাতে সে সুশিক্ষায় শিক্ষিত হয়ে একজন আদর্শ মানুষ হিসেবে দেশ ও জাতির কল্যাণে নিজেকে বিলিয়ে দিতে সক্ষম হয়।

আলোচনা শেষে পি.এস.সি ও এস.এস.সি শিক্ষার্থী কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পি.এস.সি’র ছাত্র সাংবাদিক মোঃ দেলোয়ার হোসেনের পুত্র মোঃ মাহিম রহমান অনির্বান ছাত্র কল্যান সংঘের বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে টেলেন্টপুলে বৃত্তি প্রাপ্ত হন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন অনির্বান ছাত্র কল্যান সংঘের সভাপতি মোঃ খলিলুর রহমান।

আর পড়তে পারেন