শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজে দুর্নীতি করি না, কাউকে দুর্নীতি করতেও দিব না : কুমিল্লার জেলা প্রশাসক

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২২, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান বলেছেন, যথাসময়ে জনগণের দোরগোড়ায় জনগণের সেবা পৌঁছে দিতে হবে। আমি নিজে দূর্নীতি করি না, কাউকে দুর্নীতি করতেও দিব না। সকলে নিয়ম কানুন মেনে কাজ করবেন। আইনানুগ সকল কথা শুনতে রাজি। কোন অনিয়ম বরদাস্ত করা হবে না। নিজের অপকর্মের কারণে কেউ বিপদে পড়বেন না। সকলে বেতনকে হালাল করে খাবেন। সকলে নিয়মের ভিতর চলবেন। এ সময় তিনি সকলকে করোনার ভ্যাকসিন গ্রহণ করতে আহবান জানান।

কুমিল্লার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের সাথে সোমবার সকালে চৌদ্দগ্রাম উপজেলা মিলনায়তনে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, বীর মুক্তিযোদ্ধা, উপজেলায় কর্মরত সাংবাদিক, ধর্মীয় প্রতিনিধি, জনপ্রতিনিধি ও কৃষক প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানেকে শ্রদ্ধার সাথে স্বরণ করে বলেন, বিগত দিনের তুলনায় সরকার সকল কর্মকর্তা ও কর্মচারীদের অনেকগুণ বেতন বাড়িয়ে দিয়েছেন। উপজেলায় সেবা নিতে আসা মানুষকে কোন ভাবেই হয়রানি করা যাবে না।

মাদক সর্ম্পকে জেলা প্রশাসক বলেন, মাদক নিমূল করতে সকলের সহযোগীতা প্রয়োজন। আমি বা আমার প্রশাসন একার পক্ষে সম্ভাব না। এমন কাজ করবেন যাতে মৃত্যুর পরও ভালো কাজের জন্য মানুষ আপনাদের স্বরণ রাখে।

চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহি অফিসার মাসুদ রানার সভাপতিত্বে মতনিনিময় সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুস ছোবহান ভূইয়া হাসান, পৌর মেয়র জি.এম. মীর হোসেন মিরু, সহকারী কর্মিশনার (ভুমি) আল-আমিন সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম বাহার, মহিলা ভাইস-চেয়ারম্যান রাশেদা আখতার, চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা, স্বাস্থ্য কর্মকতা ডাঃ হাসিবুর রহমানসহ আরো অনেকে।

আর পড়তে পারেন