শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নির্বাচন নিরপেক্ষ ও সুষ্ঠ হলে আমিই আদ্রা ইউপির চেয়ারম্যান নির্বাচিত হবো-  বিএনপির প্রার্থী পারভেজ

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৯, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার বরুড়া উপজেলার এক বাড়িয়া গ্রামের প্রয়াত মাষ্টার আব্দুর রাজ্জাকের ছেলে মো: পারভেজ হোসেন (বি.এ, বিএড) আগামী ২০ অক্টোবর ১৩নং আদ্রা ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী ধানের শীষ প্রতিক নিয়ে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন।

ইভটিজিং, সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজদের বিরুদ্ধে শুরু থেকেই তিনি কাজ করে যাচ্ছেন। অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হলে ১৩ নং আদ্রার চেয়ারম্যান হিসেবে তিনিই নির্বাচিত হবেন বলে আশাবাদ  ব্যক্ত করেছেন এই প্রার্থী।

তিনি বলেন, বিএনপি বাংলাদেশের একটি বড় দল। অবিচল আস্থা ও বিশ্বাস আছে বিধায় এমন একটি বড় দল তাকে ধানের শীষ প্রতিকে মনোনীত করেছেন। যদিও পুরো বাংলাদেশ উন্নয়নের জোয়াড়ে ভাসছে বলে দাবি করেন সরকার দলীয় লোকজন কিন্তু ১৩নং আদ্রা ইউনিয়ন অনেক পিছিয়ে আছে। আমি নির্বাচিত হলে আমার প্রথম কাজ হবে এলাকার প্রধান প্রধান সড়কগুলো পুন:নির্মাণসহ কাচা রাস্তাগুলো পাকা করা।

আমি নিজেও একজন শিক্ষক আমার পিতাও একজন শিক্ষক ছিলেন। আমি নির্বাচিত হলে আমার ইউনিয়নে শিক্ষার হার শতভাগ নিশ্চিত করবো।

ভোটারদেরকে তিনি উদ্দেশ্য করে বলেন, আপনারা আমার সম্মানিত ভোটার। নির্বাচনের দিন আমার নির্বাচনী কেন্দ্রগুলো আপনারা পাহাড়া দিবেন, কোনভাবেই যেন ভোট ব্যাংক চুরি হতে না পারে। আমি আপনাদেরকে আগামী ৫ বছর অতন্দ্র প্রহরীর ন্যায় পাহাড়া দেব।

তিনি আরও বলেন, আমার জনপ্রিয়তা দেখে অনেকের চোখ উপচে পড়ছে। আমাকে প্রতিনিয়ত মৃত্যুর হুমকি দেওয়া হচ্ছে । মহান সৃষ্টিকর্তা বাঁচিয়ে রাখলে আর আপনাদের ভালোবাসা পেলে ফলাফল পর্যন্ত মাঠে থাকবো এবং ধানের শীষ প্রতীকের জয়ের মালা নিয়ে আপনাদের মাঝে হাজির হবো।

আর পড়তে পারেন