শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে পাতা কুড়ানো নিয়ে দুজনের ঝগড়া, একজনের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৯, ২০২২
news-image

 

মাহবুব আলম আরিফ:

কুমিল্লার মুরাদনগর উপজেলার ধামঘর ইউনিয়নের ধামঘর দক্ষিন পাড়া এলাকায় বুধবার সকালে গাছের পাতা কুড়ানো নিয়ে দুই ব্যক্তির ঝগড়ার সময় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ধামঘর দক্ষিন পাড়ার মৃত নোয়াব আলীর ছেলে জহির মিয়া (৫০) ও তার পাশের বাড়ির মৃত আফাজ উদ্দিনের ছেলে খোরশেদ আলম (৪৫) এর মধ্যে বুধবার সকালে দুই জনের স্ত্রীদের পাতা কুড়ানো নিয়ে ঝগড়া হয়।

একপর্যায়ে খোরশেদ আলমের ধাক্কায় জহির মিয়া মাটিতে পড়ে যান। বিষয়টি দেখতে পেয়ে পরিবারের সদস্যরা ও স্থানীয় লোকজন তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জহির মিয়াকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরে স্থানীয় লোকজন খোরশেদ আলমকে ধরে পুলিশে সোপর্দ করেন।

নিহত জহির মিয়ার স্ত্রী সেলিনা বেগম বলেন, আমি বাড়ির পাশের পুকুর পাড় থেকে পাতা কুড়াতে গেলে খোরশেদ আলমের স্ত্রী আমাকে গালমন্দ শুরু কর। একপর্যায়ে আমার স্বামী প্রতিবাদ করলে খোরশেদ আলম আমাদের একমাত্র চলাচলের রাস্তা বন্ধ করে দেয়। বিষয়টি নিয়ে খোরশেদের সাথে কথা বলতে গেলে আমার স্বামীকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। খোরশেদ আলমের ধাক্কার ফলে আমার স্বামীর মৃত্যু হয়েছে আমি এর সুষ্ঠু বিচার চাই।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, জহিরের শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি। এ বিষয়ে নিহত জহির মিয়ার স্ত্রী সেলিনা বেগম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে । বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তার খোরশেদ আলমকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

আর পড়তে পারেন