শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নিশিরাতের ভোট চোর সরকার শেষ পর্যন্ত আর নিজেদের রক্ষা করতে পারবে না: মির্জা ফখরুল

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৬, ২০২৩
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

বর্তমানে দেশে আইনের শাসন নেই। সরকারের দমন-পীড়নে জনগণের গণতান্ত্রিক ও মৌলিক অধিকার এখন ক্ষতবিক্ষত। তবে নির্মম কর্মকাণ্ড সংঘটিত করেও নিশিরাতের ভোট চোর সরকার শেষ পর্যন্ত আর নিজেদের রক্ষা করতে পারবে না। দেশের সাধারণ মানুষ তাদের বিরুদ্ধে জেগে উঠেছে বলে দাবি করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (১৬ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে সিরাজগঞ্জ ইসলামিয়া সরকারি কলেজ মাঠে জেলা বিএনপির গণসমাবেশে তিনি এসব দাবি করেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা ইকবাল হাসান মাহমুদ টুকু খালাস হওয়া মামলার হাইকোর্টের সাম্প্রতিক রায়ের প্রতিক্রিয়া জানিয়ে মির্জা ফখরুল বলেন, এ সরকার অসত্য ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলায় বিএনপির নেতাকর্মীদের প্রতিনিয়ত কারাগারে পাঠাচ্ছে। দেশে আইনের শাসন না থাকায় ঘরে-বাইরে কারও জীবনের নিরাপত্তা নেই। নির্দোষ লোককে অপরাধী সাজিয়ে মামলা, গ্রেফতার ও হয়রানি করা হচ্ছে। বিরোধী দলের আন্দোলনকে স্তব্ধ করতে এবং বিরোধী নেতাকর্মীসহ সাধারণ নাগরিকদের মনে ভীতি সঞ্চার করতেই সরকার ফ্যাসিবাদী কায়দায় জুলুম-নির্যাতন অব্যাহত রেখেছে।

সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি রুমানা মাহমুদের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চুর সঞ্চালনায় গণসমাবেশে আরও বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা, সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-প্রচার সম্পাদক আমীরুল ইসলাম খান আলীম, সহ-সভাপতি শ্রী অমর কৃষ্ণ দাস, যুগ্ম সাধারণ সম্পাদক লিয়াকত আলী খান, শহর বিএনপির সাধারণ সম্পাদক মুন্সি জাহেদ আলম, জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক, জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু ও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ।

আর পড়তে পারেন