বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নোয়াখালীতে অস্ত্র বাণিজ্য চলছে, এই অস্ত্র দিয়ে ২৪ জন মায়ের বুক খালি করা হয়েছে

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৩০, ২০২১
news-image

ডেস্ক রিপোর্ট:
বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা একরাম চৌধুরীকে উদ্দেশ্য করে বলেন, তিনি নোয়াখালীর অপরাজনীতির হোতা, টেন্ডার বাণিজ্য, চাকরি বাণিজ্য, পিয়নকে চাকরি দিয়ে ৫ লাখ টাকা, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকরি দিয়ে ৫ লাখ টাকা নেন। আজকে নোয়াখালীতে অস্ত্র বাণিজ্য চলছে, এই অস্ত্র দিয়ে ২৪ জন মায়ের বুক খালি করা হয়েছে। তার লেখাপড়া করা ছেলের হাতে অস্ত্র তুলে দিয়েছে।

শুক্রবার সন্ধ্যা ৬টায় নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট রূপালী চত্বরে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সমসাময়িক বিষয় নিয়ে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে এসব কথা বলেন।

তিনি বলেন, কবিরহাটে ওবায়দুল কাদেরের নির্বাচনী এলাকায় বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীর ঘোষণা দেয় একরাম চৌধুরী। কোন ক্ষমতা বলে সে চেয়ারম্যান প্রার্থী দেয়? চেয়ারম্যান প্রার্থী দিবে ওবায়দুল কাদের। একরাম চেয়ারম্যানদের টাকার বিনিময়ে প্রার্থিতা দিচ্ছে। এতে ত্যাগী নেতারা বঞ্চিত হচ্ছে।

তিনি আরো বলেন, আমাকে আমার দলের হাইকমান্ড নির্দেশ দিয়েছেন আগামী রোববার হরতাল প্রত্যাহার করার জন্য। আমি হাইকমান্ডের নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করবো। আগামী ৩১শে জানুয়ারি পূর্ব ঘোষিত রোববার হরতাল ও ২রা ফেব্রুয়ারি মঙ্গলবার ঢাকার সংবাদ সম্মেলন প্রত্যাহার করে নিলাম।

এ সময় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, আওয়ামী লীগ নেতা ও শিল্পপতি গোলাম শরীফ চৌধুরী পিপুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের প্রমুখ।

আর পড়তে পারেন