শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নোয়াখালীতে বাবার লাঠির আঘাতে ছেলের মৃত্যু, বাবা আটক

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২০, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

পারিবারিক কলহের জের ধরে নোয়াখালীর কবিরহাটে বাবার লাঠির আঘাতে ছেলে মানিক চন্দ্র দাসের (২২) মৃত্যু হয়েছে। রবিবার বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার ঘোষবাগ ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের উত্তমপুর লামছি গ্রামে এ ঘটনা ঘটে। সোমবার দুপুরে এ ঘটনায় অভিযুক্ত বাবা নিত্য লাল দাসকে (৫৫) আটকরের পর নোয়াখালী ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে পুলিশ।

কবিরহাট থানার পুলিশ রবিবার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জের ধরে রবিবার বেলা সাড়ে ১০টার দিকে মানিক তার স্ত্রীকে মারধর করে। ওই সময় মানিকের পিতা নিত্য লাল বৌমাকে মারধর করার কারণ জিজ্ঞেস করে ছেলেকে।

এ নিয়ে বাবা-ছেলের মধ্যে বাকবিতণ্ডা বেধে যায়। একপর্যায়ে রান্না ঘরের লাকড়ি দিয়া নিত্য লাল তার নিজ ছেলে মানিকের মাথায় আঘাত করলে মানিক গুরুত্বর আহত হয়। পরে মানিকের বাবা ও অন্যান্য আত্মীয়-স্বজন ভিকটিমকে উদ্ধার করে প্রথমে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। পরবর্তীতে ফেনী সদর হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে একই দিন সন্ধ্যা ৬টার দিকে সীতাকুন্ড থানার বাড়বকুন্ড এলাকায় অ্যাম্বুলেন্সের মধ্যে মানিক মারা যায়।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। পুলিশ অভিযুক্ত আসামিকে আটক করে আদালতে সোপর্দ করেছে।

আর পড়তে পারেন