শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে : ইঞ্জিনিয়ার আব্দুস সবুর

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৪, ২০১৮
news-image

 

জাকির হোসেন হাজারী,দাউদকান্দি:

বাংলাদেশ আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আব্দুস সবুর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাছিনার ভিশন বাস্তবায়নে ইঞ্জিনিয়ারদের ভূমিকা অপরিহার্য। দেশকে উন্নত বিশ্বের কাতারে এগিয়ে নিতে পারে একমাত্র ইঞ্জিনিয়াররাই। তাদের সুচিন্তিত পরিকল্পনা ও নিপুন হাতের ছোয়ায় শ্রীঘ্রই বাংলাদেশ বঙ্গবন্ধুর সপ্নের সোনার বাংলায় পরিনত হবে।

তিনি শুক্রবার (১৩ জুলাই) বিকেলে দাউদকান্দি-মেঘনা উপজেলা ইঞ্জিনিয়ার এসোসিয়েশনের ঈদ পূর্নমিলনী উপলক্ষে ইঞ্জিনিয়ারিং স্টাফ কলেজ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন।

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন অব বাংলাদেশ এর প্রেসিডেন্ট আব্দুস সবুর দাউদকান্দি-মেঘনার ইঞ্জিনিয়ার ও মেধাবী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আপনাদের হাতে আগামীর বাংলাদেশ। আজকে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এই এগিয়ে যাওয়ায় আপনাদের সহযোগিতা অব্যাহত রাখতে কাজ করতে হবে।

নিজেদেরকে যোগ্যতাসম্পন্ন হিসেবে গড়ে তুলুন। সৎ চিন্তা, দেশ ও দেশের মানুষের কল্যানে কাজ করার প্রতিজ্ঞা নিন। সেই সাথে দাউদকান্দি-মেঘনাকে মাদক ও সন্ত্রাস মুক্ত সুন্দর উপজেলা গড়তে কাজ করতে হবে।

দাউদকান্দি-মেঘনা উপজেলা ইঞ্জিনিয়ার এসোসিয়েশনের সভাপতি প্রকৌশলী মো. আবুল কালাম আজাদের সভাপতিত্বে এবং সম্পাদক প্রকৌশলী মো. বিল্লাল হোসেন আপন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন অব বাংলাদেশ এর সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ, সহ-সাধারণ সম্পাদক প্রকৌশলী আবুল কালাম হাজারী, পানি উন্নয়ন বোর্ড এর চিফ ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান, এসকম ডেভেলপম্যান্ট লিঃ ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী কামরুল হাসান প্রমূখ ।

 

আর পড়তে পারেন