রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘নৌকার বিজয় ত্বরান্বিত করার মাধ্যমে শেখ হাসিনা ক্ষমতায় অধিষ্ঠিত হবে’

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৩, ২০২৪
news-image

ইউসুফ পাটোয়ারী লিংকন , শাহরাস্তি:

চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মেজর( অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম এমপি বলেছেন, হাজীগঞ্জ – শাহরাস্তি উপজেলায় নৌকার বিজয় ত্বরান্বিত করার মাধ্যমে শেখ হাসিনা আবাস ক্ষমতায় অধিষ্ঠিত হবে। শাহরাস্তি – হাজীগঞ্জ একটি শান্তিপূর্ণ এলাকা। এখানে আমরা যুগের পর যুগ এক সাথে কাঁধে কাঁধ মিলিয়ে বসবাস করি। আপনারা দলমত নির্বিশেষে আগামী ৭ ই জানুয়ারী নৌকা প্রতিককে বিজয়ী করবেন। আমি বিশ্বাস করি আওয়ামীলীগের লোক, নৌকার লোক কখনো অন্য প্রতিকে ভোট দিতে পারে না।

তিনি শাহরাস্তি -হাজীগঞ্জের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, গত ১৫ বছরে হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলায় সাড়ে ৪ হাজার কোটি টাকার উন্নয়নমূলক কাজ হয়েছে। প্রায় ৮’শ কিলোমিটার গ্রামীণ সড়ক পাকাকরণ, ডাকাতিয়া নদীর উপর ১০টি সেতু, প্রায় সাড়ে ৮’শ ব্রীজ-কালর্ভাট ও প্রায় ৮’শ শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ এবং শতভাগ বিদ্যুতায়ন সম্পন্ন করেছি। তিনি বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় ছিলেন বলেই এসব উন্নয়ন সম্ভব হয়েছে। আমি ষষ্ঠবারের মতো নৌকা প্রতীক নিয়ে আবারো আপনাদের কাছে এসেছি। দেশ ও জাতীর উন্নয়ন অব্যাহত রাখতে আপনারা নৌকা প্রতীকে ভোট দিয়ে বাকি কাজ সম্পন্ন ও কর্মসংস্থান সৃষ্টির সুযোগ দিন।

নৌকা প্রতীকে ভোট প্রার্থণা করে দলীয় নেতাকর্মী ও ভোটারদের উদ্দেশ্যে মেজর (অব:) রফিকুল ইসলাম বীরউত্তম বলেন, আওয়ামী লীগের প্রতীক নৌকা, স্বাধীনতার প্রতীক নৌকা, উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক নৌকা। এই নৌকা প্রতীকে ভোট দিয়ে দেশ ও জাতীর উন্নয়ন, সমৃদ্ধি অব্যাহত রাখুন। ৩ জানুয়ারী দুপুর ৩ টায় নিজমেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল নিবাচনী জনসভায় তিনি উপরোক্ত কথা গুলো বলেন।

শাহরাস্তি পৌর মেয়র হাজী আব্দুল লতিফের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মাহবুব আলম চৌধুরীর পরিচালনায়, বিশাল জনসভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী শেফালী, উপজিল আওয়ামী লীগের সাবেক সহ -সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ইলিয়াস মিন্টু, সাবেক পৌর মেয়র মোশারফ হোসেন পাটোয়ারী, বীর মুক্তিযোদ্ধা সাবেক উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মান্নান বিএসসি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান ডা: আবদুর রাজ্জাক, রায়শ্রী উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন মুশু, এ ছাড়াও জনসভায় ইউনিয়ন আওয়ামিলীগ, পৌর আওয়ামিলীগ, ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন