বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিস্তল ঠেকিয়ে ৪০ লক্ষ টাকা ছিনতাই, পুলিশের অভিযানে ৬ লাখ টাকা উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১০, ২০১৭
news-image

 

 

স্টাফ রিপোর্টারঃ

গত সোমবার (৭ আগষ্ট) কুমিল্লা নগরীতে পিস্তল ঠেকিয়ে ৪০ লাখ টাকা ছিনতাই হওয়ার ঘটনার পর  পুলিশ অভিযান চালিয়ে ৬লাখ টাকা উদ্ধার করেছে। মঙ্গলবার (৮ আগষ্ট) রাত সাড়ে ১২টায় নগরীর সংরাইশ পূর্বপাড়া এলাকায় অভিযান চালিয়ে ‘মদিনা ভিলা’ নামক একটি ঘরের আলমারির পিছন থেকে এ টাকা উদ্ধার করা হয়। বাকি টাকা উদ্ধারে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।

জানা যায়, সোমবার দুপুরে নগরীর চর্থা থিরা পুকুর পাড় এলাকায় ম্যাক্স ইনফ্রাস্ট্রাকচার লি. কুমিল্লা অঞ্চলের হিসাবরক্ষক মাইনুদ্দিনের গাড়ি থামিয়ে এবং বুকে পিস্তল ঠেকিয়ে ৪০ লাখ টাকা ছিনতাই করে নিয়ে ছিনতাইকারীরা। এ ঘটনার পর থেকেই ছিনতাই হওয়া টাকা উদ্ধার ও ঘটনার রহস্য উদ্ঘাটনে মাঠে নেমেছে পুলিশ। অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার নগরীর সংরাইশ পূর্বপাড়া এলাকায় অভিযান চালিয়ে ‘মদিনা ভিলা’ নামক বাড়ির আলমারির পাশে থেকে শাহজালাল ইসলামী ব্যাংকের সিলমারা এক হাজার টাকার নোটের ৬টি বান্ডিল মানে ৬লাখ টাকা উদ্ধার করা হয়।  এসময় জিজ্ঞাসাবাদের জন্য  ২ জনকে থানায় নিয়ে আসা হয়।  জিজ্ঞাবাদের জন্য আটককৃত দু’জন হলেন-আবদুল সালাম ও বিল্লাল।

কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কের তানভীর সালেহীন ইমনের নেতৃত্বে পুলিশের একটি দল নগরীর সংরাইশ এলাকার বেশ কিছু বাড়িঘরে অভিযান চালায়। অভিযানের সময় কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সালাম মিয়া, ইন্সপেক্টর (তদন্ত) সালাউদ্দিনসহ পুলিশের বিশেষ ফোর্স উপস্থিত ছিলেন ।
কুমিল্লা কোতয়ালী থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ সালাহউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আর পড়তে পারেন