শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পুলিশ পরিচয়ে দিনে-দুপুরে ছিনতাইয়ের চেষ্টা,তিন ছিনতাইকারী জনতার হাতে আটক

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৬, ২০২০
news-image

 

জাকির হোসেন হাজারীঃ

কুমিল্লায় সাদা পোশাকের পুলিশ পরিচয়ে দিন-দুপুরে ছিনতাইয়ের চেষ্টায় তিন ছিনতাইকারীকে আটক করা হয়েছে।

সোমবার (৬ জানুয়ারী) বেলা সাড়ে ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার কুটুম্বপুর এলাকা থেকে আটক করে গণপিটুনি দিয়ে ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশের নিকট সোপর্দ করে এলাকাবাসী।

আটককৃতরা হলো চাদপুর জেলার হাইমচর উপজেলা আলগীর গ্রামের শহিদুল্লার ছেলে জাহাঙ্গীর আলম (৩৮) একই জেলার হাজিগঞ্জ উপজেলার বরকুল সৈয়দবাড়ীর মৃত ফজলুল হকের ছেলে রিপন মিয়া (৪৬) এবং দাউদকান্দি উপজেলার রায়পুর গ্রামের মৃত দুধু মিয়ার ছেলে বারেক মিয়া (৫৫)।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্য মনিরুল ইসলাম জানান, কুডুম্বপুর গ্রামের পশ্চিম পাড়ার ষাট বছর বয়সী আব্দুল খালেক তাঁর স্ত্রীকে নিয়ে আত্মীয়র বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হলে রাস্তায় পুলিশ পরিচয়ে তাদেরকে কাছে ডাকে তিন ছিনতাইকারী। তাদের কাছ থেকে জোরকরে টাকা পয়সা, কানের দুল, হাতের বালা খুলে নেয়ার সময় চিৎকার করলে আশপাশের লোকজন এসে তিন ছিনতাইকারীকে গনপিটুনি দিয়ে আটকে রাখে।

খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গেলে আহত অবস্থায় তিন ছিনতাইকারীকে এলাকাবাসী আমাদের হাতে তুলে দেয় আর জাহাঙ্গীরের কাছে পুলিশের ভূয়া পরিচয়পত্র পাই । আহত তিন জনকেই দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।

আর পড়তে পারেন