রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নাঙ্গলকোটের ৫ আ’লীগ নেতাকে দল থেকে অব্যাহতি

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৮, ২০২২
news-image

 

স্টাফ রিপোর্টার:
দলের গঠনতন্ত্র ও দলীয় শৃঙ্খলা অমান্য করার অভিযোগে বাংলাদেশ আওয়ামীলীগ নাঙ্গলকোট উপজেলা শাখার ৫ নেতাকে দল থেকে অব্যহতি দেয়া হয়েছে।

চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীদের বিপরীতে নির্বাচন করার অভিযোগে তাদের বিরুদ্ধে শাস্তি মূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামীলীগ নাঙ্গলকোট উপজেলা শাখার সভাপতি মোঃ শামছুউদ্দীন কালু ও সাধারণ সম্পাদক মোঃ আবু ইউছুফ ভূঁইয়ার ২৭ ডিসেম্বরের যৌথ স্বাক্ষরিত পত্রের মাধ্যমে দল থেকে অব্যাহতির বিষয়ে অবিহিত করা হয়

অব্যাহতি প্রাপ্ত নেতৃবৃন্দরা হলেন  আওয়ামী লীগের নাঙ্গলকোট উপজেলা শাখার রায়কোট (দঃ) ইউনিয়নের সভাপতি মাস্টার রেজাউল হক ভূঁইয়া, বাংলাদেশ আওয়ামী লীগ নাঙ্গলকোট উপজেলা শাখার সদস্য জোড্ডা পূর্ব ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন মিয়াজী, নাঙ্গলকোট উপজেলার বটতলী ইউনিয়ন শাখার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ মঈন উদ্দীন তালুকদার মিন্টু, নাঙ্গলকোট উপজেলা শাখা আওয়ামী লীগের সদস্য মোঃ আবুল কালাম ভূঁইয়া, উপজেলা শাখা আওয়ামী লীগ কমিটির সদস্য জোরদা (পঃ) চেয়ারম্যান মাসুদ রানা ভূঁইয়া।

তারা দলীয় প্রার্থী ( নৌকা প্রতীকের) বিরুদ্ধে প্রার্থী হওয়া তাদের বিরুদ্ধে এ শাস্তি মূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। অব্যাহতির বিষয়ে দলীয় পক্ষ থেকে পৃথক পৃথক চিঠি  প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন