শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় শিশু ছাত্রকে বলাৎকার, মাদ্রাসার শিক্ষক গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১২, ২০২২
news-image

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় হাফেজ নূর মোহাম্মদ নামের এক মাদ্রাসার সহকারী শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। শিশু ছাত্রকে বলাৎকারের অভিযোগে তাকে গ্রেফতার করা হয়। রোববার সকালে ওই শিক্ষককে কুমিল্লা আদালতে প্রেরণ করা হয়েছে।

ব্রাহ্মণপাড়া উপজেলার মালাপাড়া ইউনিয়নের আসাদনগর এলাকায় এ ঘটনা ঘটে। ধর্ষণের (বলৎকার) শিকার শিশু (৯) একটি হাফিজিয়া ও এতিমখানা মাদ্রাসার ম্যাচে থেকে লেখাপড়া করত।

পুলিশ জানায়, শনিবার ভোরে ফজর নামাজ পড়া শেষে মাদ্রাসার শিক্ষক নূর মোহাম্মদ ওই শিশুকে কথা আছে বলে ডেকে নিয়ে যায়। পরে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ (বলাৎকার) করে হাফেজ নুর মোহাম্মদ। এ ঘটনা মুহূর্তের মধ্যে এলাকায় ছড়িয়ে পড়ে। পরে বলাৎকারের শিকার শিশুর পরিবারের সদস্যরা ও স্থানীয় লোকজন হাফেজ নুর মোহাম্মদকে আটক করেন। পুলিশকে খবর দিয়ে পুলিশের হাতে সোপর্দ করেন। শিশুর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলা দায়ের করেন।

ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি অপ্পেলা রাজু নাহা সত্যতা নিশ্চিত করে বলেন, বলাৎকারের অভিযোগে হাফেজ নুর মোহাম্মদ নামে এক মাদ্রাসার শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে রোববার সকালে কুমিল্লা আদালতে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন