বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রেমে মজেছেন সঞ্জয়কন্যা, মেনে নেবেন তো বাবা?

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৬, ২০১৯
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

বলিউড তারকা সঞ্জয় দত্তের কন্যা ত্রিশালা দত্ত এরই মধ্যে অন্তর্জাল সেনসেশন। প্রায়ই আবেদনময় ছবি শেয়ার দিয়ে অনুরাগীদের উচ্ছ্বাসে মাতান এ স্টার কিড। শুভাকাঙ্ক্ষীদের অনেকেই তাঁর রিলেশনশিপ স্ট্যাটাস জানতে কৌতূহলী। এর আগে অবশ্য নিজের প্রেমজীবন নিয়ে কখনোই টুঁ শব্দটি করেননি। তবে তাঁর সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট বলছে, ৩০ বছরের এই সুন্দরী বন্ধনে জড়ানোর মতো খুঁজে পেয়েছেন বিশেষ বাহু!

সম্প্রতি ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন ত্রিশালা, সেখানে তাঁকে একটি রেস্তোরাঁয় বসে ওয়াইন সহযোগে পাস্তা উপভোগ করতে দেখা যাচ্ছে। সেখানেই তিনি ঘোষণা দিয়েছেন, এক ইতালীয় ছেলের প্রেমে মজেছেন তিনি।

ইনস্টা ক্যাপশনে ত্রিশালা লিখেছেন, ‘ইতালির ছেলের সঙ্গে ডেটিং করা মানেই একগাদা পাস্তা আর প্রচুর ওয়াইন।’

পোস্টটি শেয়ারের পরই ভক্তরা ত্রিশালাকে অনুরোধ করেছেন তিনি যেন বয়ফ্রেন্ডের ছবিও ভাগাভাগি করেন। অনেকেই মন্তব্য করেছেন, প্রেমিকা হিসেবে ত্রিশালাকে পেয়েছেন যিনি, কতই না সৌভাগ্যবান সেই মানুষটি। এদিকে, মনভাঙা এক ভক্ত ত্রিশালাকে পরামর্শ দিয়েছেন, তিনি যেন ভারতীয় ছেলের সঙ্গে প্রেম করেন, কারণ তাঁরা নাকি অনেক ভালোবাসতে ও যতœ নিতে জানেন।

বর্তমান প্রেমিকের সঙ্গে যেন সুখে থাকেন ত্রিশালা, এমন কামনা অনেকে করলেও কেউ কেউ তাঁর বাবা সঞ্জয় দত্তকে ব্যাপারখানা জানানোর চেষ্টা করেছেন। ট্যাগ দিয়ে সঞ্জয়ের কাছে নালিশ রেখেছেন, ‘দেখুন, ইনি কী করছেন।’

ত্রিশালার পুরোনো ইনস্টা পোস্টগুলোতে ঢুঁ মারলেই দেখা যাবে, কারো সঙ্গে প্রেম করছেন সেই ইঙ্গিত রয়েছে। লাল পোশাক পরা একটি ছবি শেয়ার দিয়ে লিখেছেন, ‘যে হাসি দিয়েছ তুমি, তা জড়িয়ে আছি।’ আরেক পোস্টে লিখেছেন, ‘সে আমায় এমন গভীর চুম্বন দিয়েছে, ভুলেই গিয়েছি নিশ্বাস নিতে।’

অনেকেই ভাববেন, মেয়ের প্রেমজীবন নিয়ে হয়তো বেশ রক্ষণশীল হতে পারেন সঞ্জয় দত্ত, আসলে তা নয়। বাবার সঙ্গেও একাধিক ছবি পোস্ট দিয়েছেন ত্রিশালা। এখন দেখার বিষয়, মেয়ের প্রেমিককে ইতিমধ্যেই গ্রহণ করেছেন বাবা, না কি তা জানার জন্য আরো অপেক্ষা করতে হবে। ত্রিশালার পোস্টগুলো দেখে মনে হচ্ছে, নিজের বর্তমান সম্পর্ক নিয়ে বেশ সুখী অধ্যায়েই আছেন।

বলে রাখা যাক, ১৯৯৬ সালে মস্তিষ্কের টিউমারে মায়ের মৃত্যুর পর খালা এনা শর্মা ও নানা-নানুর সঙ্গে থাকতেন ত্রিশালা। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের স্থায়ী বাসিন্দা তিনি। বাবার প্রযোজনা সংস্থা সঞ্জয় দত্ত প্রডাকশনস প্রাইভেট লিমিটেডের প্রধান নির্বাহী তিনি। এ ছাড়া নিউইয়র্কের ড্রিমট্রেসেস হেয়ার এক্সটেনশনসের প্রতিষ্ঠাতা ত্রিশালা।

আর পড়তে পারেন