শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরুড়ায় জাতীয় পার্টির উন্নয়ন র‌্যালি অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৫, ২০১৮
news-image

এমডি আজিজুর রহমান, বরুড়া:
কুমিল্লা জেলার বরুড়ায় সোমবার ( ৫ অক্টোবর) বিকালে বরুড়া উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে উন্নয়ন র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। জেলা জাতীয় পার্টির সভাপতি ও কুমিল্লা-৮, বরুড়া আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক নূরুল ইসলাম মিলনের নেতৃত্বে এ র‌্যালিটি অনুষ্ঠিত হয়।

র‌্যালিটি বরুড়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসা প্রাঙ্গন থেকে বের হয়ে বরুড়া পৌর সদর বাজারের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে এক সংক্ষিপ্ত সভার মাধ্যমে শেষ হয়। সভায় বক্তব্য রাখেন সাংসদ অধ্যাপক নুরুল ইসলাম মিলন। এসময় বরুড়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. কামাল হোসেন, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম-আহ্বায়ক এ্যাড. রফি আহমেদ স্বপন, পৌরসভা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মীর কাশেম, উপজেলা জাতীয় পার্টির সমন্বয়কারী আবু হানিফ, পৌরসভা যুব সংহতির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, মহিলা জাতীয় পার্টির নেত্রী নাজনীন আক্তারসহ উপজেলা জাপা নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

অধ্যাপক নুরুল ইসলাম মিলন বক্তব্যে বলেন, আমি জাতীয় পার্টি থেকে মনোনয়ন নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। আমি বরুড়া উপজেলায় ব্যাপক উন্নয়ন করেছি। যা বিগত বছরে বিএনপি ও আওয়ামীলীগের নির্বাচিত এমপিরা করতে পারেনি। তারা আমার উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে আমার উপর হামলা চালিয়েছে। আমি কোন হামলাকে ভয় পাইনা। ১৯৭১ সালে মুক্তিযুদ্ধ চলাকালিন বঙ্গবন্ধুর নির্দেশে আমি বরুড়া ও আশাপাশের একাধিক থানায় যুদ্ধ পরিচালনায় নেতৃত্ব দিয়েছি। আমাকে অনেকেই মারার জন্য চেষ্টা করেছে। বাঁচা মারার মালিক স্রষ্টা। আমি বরুড়ার মানুষের পাশে আছি থাকবো। বরুড়ায় আমার উন্নয়ন অব্যাহত থাকবে বলে সভায় তিনি এ সব মন্তব্য করেন।

উন্নয়ন র‌্যালিতে হামলা হওয়ার আশঙ্কায় বরুড়া পৌরসদর বাজারে অতিরিক্ত পুলিশ ও বিজিপি মোতায়েন করা হয়।

আর পড়তে পারেন