বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বর্তমান সরকারের উন্নয়ন জনগণের কাছে পৌঁছে দিতে হবে – দীপু মনি এমপি

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৩, ২০১৮
news-image

মাসুদ হোসেন, চাঁদপুর :
বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক সফল পররাষ্ট্রমন্ত্রী ও স্থানীয় সাংসদ ডাঃ দীপু মনি এমপি ২ জুন সদর  উপজেলার আশিকাটি ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে বলেছেন, নেতাকর্মীদের পাশাপাশি মহিলাদের মাধ্যমে বর্তমান সরকারের উন্নয়ন জনগণের কাছে পৌঁছে দিতে হবে। এলাকার লোকজন বলে স্বাধীনতার ৪০ বছরেও বাংলাদেশে এতটা উন্নয়ন হয়নি যতটা আওয়ামীলীগ সরকারের বর্তমান সময়ে হয়েছে। এ বাস্তবতা শুধু নেতাকর্মীরা মুখে বললেই হবেনা এটা ইউনিয়নের প্রতিটা বাড়িতে বাড়িতে মহিলা কর্মীদের মাধ্যমে জনগনকে জানাতে হবে। এখন অন্যান্য জোটেরা বর্তমান সরকারের বিরুদ্ধে অপ-প্রচারে লিপ্ত রয়েছে। এর সাথে আমাদের দলের কিছু নেতা কর্মীও সমালোচনা করছে। তাই যদি এই সরকারের উন্নয়ন জনগনের কাছে পৌছে তাহলে জনগন আমাদের ভোট দিবে। এছাড়া যে সব উন্নয়ন হয়েছে আর যেগুলো বাকি রয়েছে তা করার জন্য এই সরকারের প্রয়োজনীয়তা বুঝাতে হবে। দলের স্বার্থে এলাকায় উন্নয়নের স্বার্থে নৌকার বিজয়ের কোন বিকল্প নেই। তাই সকল মতবেরোধ ভুলে আপনাদের নির্বাচন প্রস্তুতি নিতে হবে। তিনি বলেন, ইউনিয়নে যারা দল করে প্রয়াত হয়েছেন তাদের পরিবারের পাশে গিয়ে খোজ খবর নিলে তাদের পরিবার শান্তি পাবে। আমি এই ইউনিয়নের প্রয়াত নেতা কর্মীদের পাশে যাবার আশাবাদ ব্যক্ত করছি।

ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো আব্দুর রাজ্জাক ভূইয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো আলমগীর সরকারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি মাসুদুর রহমান নান্টু, যুগ্ম সাধারন সম্পাদক আজিজ খান বাদল, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শাহিনা বেগম। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম, যুবলীগের আহ্বায়ক সেলিম মাল, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হেনা বেগম, ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, ওযার্ডের আ: ছোবহান মাষ্টার বাচ্চু গাজী, জামাল গাজী, ৪নং জসিম মাল, ৫নং আলমগীর খান, সিরাজ ছৈয়াল, খোন মিজি, আ: মান্নান গাজী, মোস্তফা গাজীসহ ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।বক্তাদের অনেকেই আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ আসনে ডাঃ দীপু মনিকে পুনরায় এমপি নির্বাচিত করার ব্যাপারে জোরালো বক্তব্য রাখেন।বর্ধিত সভা অনুষ্ঠানের প্রথমে ইউনিয়নের মরহুম ব্যাক্তিদের স্বরণে দারিয়ে ১ মিনিট নিরবতা পালন করেন এবং তাদের রুহের মাগফেরাত কামনা করেন।

সভায় ডা: দীপু মনি এমপি ইউনিয়ন নেতৃবৃন্দদের কাছ থেকে এক এক করে সমস্যার কথা শুনেন এবং সমাধানের আশ্বাস দেন। এসময় কেন্দ্রীয়, জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন