বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বলিউডে অভিষেক হতে যাচ্ছে সুনীল শেঠির ছেলে আহান শেঠির

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৫, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্ট :

বলিউডে অভিষেক হতে যাচ্ছে একসময়ের জনপ্রিয় অ্যাকশন-রোমান্টিক হিরো সুনীল শেঠির ছেলে আহান শেঠির। জনপ্রিয় চিত্রনির্মাতা ও প্রযোজক সাজিদ নাদিয়াওয়ালার ছবিতে তিনি কাজ করবেন। খবর বেরিয়েছে, তেলেগু ‘আর কে ১০০’ ছবির হিন্দি রিমেক হতে যাচ্ছে। আর এতে থাকছেন আহান।

শোনাই যাচ্ছিল, বেশ বড়সড় প্রকল্প দিয়েই শুরু করবেন আহান। বলিউডে অভিষেকের আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ ভক্ত তৈরি করেছেন আহান।

খবর অনুযায়ী, মোহিত সুরির পরিচালনায় প্রথম কাজ করতে যাচ্ছেন আহান, যিনি জনপ্রিয় ‘আশিকী-২’ ও ‘এক ভিলিয়ান’-এর মতো ছবি পরিচালনা করেছেন। এ ছবিটি প্রযোজনা করবেন সাজিদ। খবর বলিউড বাবলের।

বলিউডে ক্যারিয়ার শুরু করতে যাচ্ছেন আহান শেঠি। ছবি : ইনস্টাগ্রাম

বলা হচ্ছে, সাজিদ নাদিয়াওয়ালা আহান শেঠির জন্য একদম পারফেক্ট চিত্রনাট্য পেয়েছেন। তেলেগু ‘আর কে ১০০’ সিনেমার হিন্দি রিমেক দিয়ে ক্যারিয়ার শুরু করবেন তিনি।

সাজিদ নাদিয়াওয়ালা বলিউডে বেশ কয়েকটি ব্লকবাস্টার সিনেমার জন্য বিখ্যাত। তিনি ‘বাঘি-২’ ও ‘হাউজফুল-২’ প্রযোজনা করেন। ‘সুপার-৩০’, ‘কলঙ্ক’ ও ‘হাউজফুল-৪’ ছবিগুলোও পাইপলাইনে আছে।

এর আগে সুনীল শেঠির মেয়ে অথিয়া শেঠি বলিউডে ক্যারিয়ার শুরু করেন। ২০১৫ সালে সুরজ পাঞ্চোলির বিপরীতে ‘হিরো’ ছবিতে অভিষিক্ত হন তিনি। এ ছাড়া তিনি ‘মুবারক’ ও ‘নবাবজাদি’ ছবিতেও অভিনয় করেন।

আর পড়তে পারেন