সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপির নতুন কর্মসূচি ঘোষণা

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৩, ২০২৩
news-image

অনলাইন ডেস্ক:

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জুবাইদা রহমানের বিরুদ্ধে রায়ের প্রতিবাদে আগামীকাল শুক্রবার দেশব্যাপী সকল জেলা ও মহানগরে প্রতিবাদ সমাবেশ করবে দলটি।

ওইদিন দুপুর ২টা থেকে কর্মসূচি শুরু হবে। যেখানে জেলা ও মহানগর দুটোই রয়েছে সেখানে একত্রে কর্মসূচি পালিত হবে। এ ছাড়া রাজধানীতে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে নয়াপল্টনস্থ দলীয় কার্যালয়ের সামনে এই কর্মসূচি পালিত হবে।

বৃহস্পতিবার (৩ আগস্ট) দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই কর্মসূচি ঘোষণা করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এর আগে ঢাকা মহানগরের কর্মসূচি গতকাল বুধবার ঘোষণা করা হয়েছিল। একই দাবিতে আজ ঢাকা মহানগর ব্যতীত দেশের সকল জেলা ও মহানগরে বিএনপির তিন অঙ্গ সহযোগী সংগঠন যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ উদ্যোগ বিক্ষোভ কর্মসূচি পালিত হচ্ছে।

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন