শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরুড়ায় জমি বিরোধের জেরে দুইজনের নিহতের ঘটনায় অস্ত্রসহ ২ জন গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৩, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা বরুড়া উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে দুইজনের নিহত হওয়ার ৪৮ ঘন্টার মধ্যে মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে বরুড়া থানা পুলিশ।

রোববার (৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার জালগাও ও ভৈষখোলা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেফতার হওয়া আসামিরা হলেন, কুমিল্লার বরুড়া উপজেলার ভবানীপুর ইউনিয়নের পোমতলা গ্রামের মৃত. হাজী এরশাদের ছেলে ৫নং আসামী দেলোয়ার হোসেন কালু (৩৮) ও একই উপজেলার জালগাঁও গ্রামের মৃত. নওয়াব আলীর ছেলে ২নং আসামী মোঃ মোস্তফা কামাল (৪৫)।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আহমেদ জানান, পুলিশ সুপার আবদুল মান্নান বিপিএমবার এর সার্বিক দিক নির্দেশনায় তথ্য প্রযুক্তি ও গুপ্তচরের মাধ্যমে নিশ্চিত হয়ে ৫ নং আসামী দেলোয়ার হোসেন কালুকে ভবানীপুরের ভৈষখোলা মোড়ের রাস্তা থেকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে দেশীয় তৈরী পাইপগান ও ৪ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। অপর অভিযানে কুমিল্লা সদর এলাকা থেকে মামলার ২ নং আসামী মোঃ মোস্তফা কামালকে গ্রেপ্তার করা হয়। হত্যা মামলার অন্যসব আসামিদেরকে গ্রেপ্তারে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য যে , গত শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে কুমিল্লার বরুড়ার জালগাঁও গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের দুপক্ষের সংঘর্ষে খোরশেদ আলম ও আবদুস সাত্তার দুজন নিহত হন। এ ঘটনায় আহত তিনজন ঢাকায় হাসপাতালে চিকিৎসার্ধীন রয়েছে। এ ঘটনায় খোরশেদ এর মাতা বরুড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। একই ঘটনায় নিহত আবদুল ছাত্তারের স্ত্রী রোশন আরা বেগমও বরুড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

আর পড়তে পারেন