শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিজয় দিবসে কুমিল্লা বিজিবির উদ্যোগে শীর্তাতদের মাঝে ৫ শত শীতবস্ত্র ও স্বাস্থ্যসেবা প্রদান

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৬, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:

মহান বিজয় দিবস-২০২২ উপলক্ষে কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি) এর উদ্যোগে সীমান্তবর্তী জনসাধারণের স্বাস্থ্য সেবায় মেডিক্যাল ক্যাম্পেইন পরিচালনা এবং দুঃস্থ ও অসহায় জনসাধারণের মাঝে শীতবস্ত্র হিসেবে ৫ শত কম্বল বিতরণ করা হয়।

শুক্রবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবস-২০২২ উপলক্ষে কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি) এর সার্বিক ব্যবস্থাপনায় চৌদ্দগ্রাম, সাতঘরিয়া, গীতাবাড়ী ও নোয়াপুর বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় বসবাসকারী দুঃস্থ ও অসহায়তা জনসাধারণের মাঝে ৫০০টি কম্বল বিতরণ করা হয়।

এছাড়া চৌদ্দগ্রাম বিওপির দায়িত্বপূর্ণ এলাকার ডায়াবেটিক হাসপাতালে স্থানীয় গরীব ও দুঃস্থ জনসাধারণকে স্বাস্থ্য সেবা প্রদানের জন্য ডাঃ মোঃ ফিরোজ কবির মন্ডল এর নেতৃত্বে একটি মেডিক্যাল ক্যাম্পেইন পরিচালনা করা হয়। উক্ত ক্যাম্পেইনে স্বাস্থ্যবিধি অনুসরণ পূর্বক সীমান্তবর্তী ১৯৬ জন মহিলা, ১১৫ জন পুরুষ এবং ৪৫ জন শিশুসহ সর্বমোট ৩৫৬ জনকে চিকিৎসা সেবা এবং বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য, ভারপ্রাপ্ত সেক্টর কমান্ডার, বিজিবি কুমিল্লা এবং কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মুহাম্মদ ইসহাক, পিএসসি চৌদ্দগ্রাম বিওপির আওতাধীন দুঃস্থ ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন এবং মেডিকেল ক্যাম্পেইন পরিদর্শন করেন।

আর পড়তে পারেন