শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্যালন ডি’অর এনে দেব বলেছিলেন মেসি, তবুও মন গলেনি নেইমারের!

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৭, ২০১৭
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

নেইমারের বার্সেলোনা ছাড়ার গুঞ্জন তখন তুঙ্গে। আন্তর্জাতিক গণমাধ্যমগুলোতে খবর, রেকর্ড পারিশ্রমিকে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দিচ্ছেন ব্রাজিলের এই তারকা ফরোয়ার্ড। প্রতিনিয়তই ডালপালা ছড়াচ্ছিল সেই গুঞ্জন, একের পর এক নাটকীয় মোড় নিচ্ছিল নেইমারের দলবদল। তবে হঠাৎ একটি খবর, অল্প সময়ে জন্য হলেও থামিয়ে দিয়েছিল সেই গুঞ্জন।

স্প্যানিশ গণমাধ্যমের বরাত দিয়ে সে সময় জানা যায়, প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচের অনুশীলনের ফাঁকে নাকি লম্বা সময় ধরে নেইমারকে বুঝিয়েছেন লিওনেল মেসি-লুইস সুয়ারেজ। এমনকি টিম হোটেলেও মেসি ঘন্টাব্যাপি বৈঠক করেছেন নেইমারকে নিয়ে। সেই বৈঠকে মেসি-নেইমারদের মধ্যে কি আলোচনা হয়েছিল তা তখন জানা যায়নি। তবে চলতি মাসের শুরুতে ২২২ মিলিয়ন ইউরোতে নেইমারে পিএসজিতে যোগ দেবার দু’সপ্তাহের মাঝে বেরিয়ে এলো সেই তথ্যও।

স্প্যানিশ পত্রিকা দিয়ারিও স্পোর্ট এর খবর অনুযায়ী, যুক্তরাষ্ট্রে বার্সেলোনার প্রাক-মৌসুম সফরে নিউজার্সির একটি হোটেলে নেইমারের সঙ্গে একান্তে কথা বলেছিলেন মেসি। সেসময় আর্জেন্টাইন তারকা নেইমারকে বোঝানোর চেষ্টা করেন বার্সেলোনা না ছাড়ার জন্য। এ সময় অনুনয়ের সুরে নেইমারকে আর্জেন্টাইন এই সুপারস্টার বলেছিলেন, ‘তুমি কী চাও? ব্যালন ডি’অর চাও, এই তো? আমি তোমাকে ব্যালন ডি’অর খেতাব এনে দেব। তবুও তুমি থাকো।’

তবে তাতে কোনো লাভ হয়নি। মন গলেনি নেইমারের। ব্রাজিলিয়ান এই ওয়ান্ডার কিড আগেই বার্সেলোনা ছাড়ার পাকা সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন এবং সেটি মেসির বিয়ের অনুষ্ঠানেই। গত এক জুলাই আর্জেন্টিনার রোজারিওতে লিওনেল মেসির বিয়ের অনুষ্ঠানে দানি আলভেসের সঙ্গে কথা বলার পর পিএসজিতে যাওয়ার চূড়ান্ত সিদ্ধান্ত নেন ২৫ বছর বয়সী নেইমার।

সূত্র: ডেইলিমেইল

আর পড়তে পারেন