শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মতলব উত্তরে এএসপি ফাউন্ডেশনের রোজা ও ঈদের খাদ্য বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৩, ২০১৮
news-image

মাহবুব আলম লাভলুঃ

শনিবার বিকেলে আবেদ সাত্তার পাঠান ফাউন্ডেশন (এএসপি ফাউন্ডেশন) রমজান ও ঈদের খাদ্য বিতরণের অংশ হিসেবে মতলব উত্তর উপজেলার গাজিরগাছ খোলা ও তার পার্শ্ববর্তী এলাকার দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ সিংগাপুর আদলে মতলবকে তৈরি করতে কাজ করে যাচ্ছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি। মতলবের উন্নয়নের জন্য মায়া বীর বিক্রমের কোনো বিকল্প নেই। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে মায়া বীর বিক্রমকে বিজয়ী করতে হবে।

তিনি আরো বলেন, আবেদ সাত্তার পাঠান ফাউন্ডেশন একটি অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। অন্যান্য স্বেচ্ছাসেবী সংগঠন ও এনজিও, সমাজের বিত্তবানরা এভাবে এগিয়ে এলে গরিব দুঃস্থদের নিয়ে আমরা একসাথে খুশি মনে ঈদ করতে পারবো। সমাজের বিত্তবান ব্যক্তিদেরকে এগিয়ে আসতে হবে। তিনি আরো বলেন, আবেদ সাত্তার পাঠান ফাউন্ডেশন মতলব উত্তরে বিশ্বায়নের যুগে আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে চলার মতো শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুললে মতলব তার হারানো গৌরব ফিরে পাবে।

তিনি আরো বলেন, মতলবে গরিব মেধাবী শিক্ষার্থী রয়েছে। যারা টাকার অভাবে উচ্চ শিক্ষা গ্রহণ করতে পারছে না। আমরা উপজেলা পরিষদ থেকে শিক্ষা বৃত্তি চালু করেছি। আমি গরিব মেধাবী কয়েকজন শিক্ষার্থীকে পড়ালেখার জন্য টাকা দিচ্ছি। তিনি শিক্ষা খাতে মতলব উত্তরে বঞ্চিত শিশুদের সহযোগিতার জন্য আবেদ সাত্তার পাঠান ফাউন্ডেশনকে অনুরোধ জানান।

গাজিরগাছ খোলা আবেদীয়া রহমানীয়া মাদ্রাসা প্রাঙ্গণে হাজী আলী আহমদ পাঠানের সভাপতিত্বে ও ফাউন্ডেশনের সদস্য মুফতি মিজানুর রহমান রায়হানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি মাহবুব আলম লাভলু। সংগঠনের পক্ষ থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ ও সাংবাদিক মাহবুব আলম লাভলুকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন- হাজী আবদুর রশিদ মাস্টার, ইব্রাহিম পাঠান, বাসেদ মাষ্টার, কামরুল পাঠান, বাবু পাঠান, মহসিন হোসেন সিয়ামসহ এলাকার মুরুব্বীরা।

আর পড়তে পারেন